অসহায় মানুষগুলোর হাসিতে আমাদের আনন্দ

শিক্ষাসামগ্রী পেয়ে ক্ষুদে শিক্ষার্থীদের উল্লাস
এসএসসি ২০০২, এইচএসসি ২০০৪ ব্যাচের শীতবস্ত্র-শিক্ষা সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিনিধি, ফটিকছড়ি »

ফটিকছড়ি উপজেলার নারায়নহাট ইউনিয়নের পাহাড়বেষ্টিত প্রত্যন্ত অঞ্চল হরিণমারা কুম্ভরাম ত্রিপুরাপল্লী। এ অঞ্চলের ১ হাজার সুবিধাভোগী মানুষের মাঝে শীতবস্ত্র এবং শিক্ষাসামগ্রী বিতরণ করেছে এসএসসি ২০০২, এইচএসসি ২০০৪ ব্যাচ বাংলাদেশ।

শনিবার ত্রিপুরা পল্লীতে শীতবস্ত্র এবং শিক্ষা সামগ্রী বিতরণের এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা ওই ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী মোজাম্মেল হক চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন ভূজপুর থানার অফিসার ইনচার্জ মো.কামরুজ্জামান, নারায়ণহাট ইউপির চেয়ারম্যান মো. আবু জাফর মাহমদ।

এ সময় আরও উপস্থিত ছিলেন গ্রুপ সদস্য অর্নব বড়ুয়া, ফয়সাল, অভি, আরিফ রনি, জিকু চৌধুরী, ইয়াছিন, জনি, শীলা, তাহের, সরোয়ার, সোহাগ, সাইদ, এলিট প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, শীতবস্ত্র এবং শিক্ষাসামগ্রী প্রত্যন্ত অঞ্চলের অসহায় গরিব মানুষদের জন্য অত্যন্ত প্রয়োজনীয়। ওয়ার্ম লাভ-২৩ চট্টগ্রামের এসএসসি ২০০২, এইচএসসি ২০০৪ ব্যাচ বাংলাদেশের এ মহৎ কাজকে ধন্যবাদ জানাই। তারা সামনে আরও বৃহত্তর পরিসরে এ আয়োজন করবে বলে আশাবাদী।

এসএসসি ২০০২, এইচএসসি ২০০৪ ব্যাচ বাংলাদেশের পক্ষ থেকে বলা হয়, আমরা প্রায় এক হাজার জনকে কম্বল ও শতাধিক শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী এবং শীত বস্ত্র বিতরণ করেছি। অসহায় মানুষগুলো এসব উপহার পাওয়ার পর যে হাসি ফুটে তাতেই আমাদের আনন্দ।