অমির ওয়েব ফিল্মে তাসনিয়া ফারিণ

বিনোদন ডেস্ক »

‘অসময়’ এ আমি মূলত সোসাইটির শো-অফের গল্প দেখাতে চাই। নির্মাতা বলেন, ‘অসময়’ এই সময়ের গল্প। আমরা যেটা না, কিন্তু সেটা দেখানোতেই যেন বেশী পটু! সমাজের শো-অফের কিছু গল্প আমরা এতে দেখাবো। নিজের প্রথম ওয়েব ফিল্মের গল্প নিয়ে এমনটাই বলেন কাজল আরেফিন অমি। এতে প্রধান চরিত্রে অভিনয় করবেন তাসনিয়া ফারিণ।

ওয়েব ফিল্মটির গল্প নিয়ে অমি আরেকটু বিস্তারিত বললেন, দেখা গেছে একজন সারাদিন খায়নি। পেটে ক্ষুধা। কিন্তু যখনই আপনি কোনো দামি রেস্টুরেন্টে গেলেন, তখন একটা ছবি তুলে ফেসবুকে দিয়ে দিলেন। কিংবা চেক ইন করলেন! আবার দেখা গেল, ফ্রাস্টেশনে থাকলেও আমরা শুধু হ্যাপি মোমেন্টগুলোই সামাজিক মাধ্যমে জানান দিচ্ছি। আসলে সবাই আমরা শো অফের বেড়াজালে আটকে আছি। রিয়েলিটি থেকে দূরে সরে গেছি। সমাজের এই শো অফের গল্পগুলো মজাচ্ছলে এই সিনেমায় বলতে চেষ্টা করবো।

ফারিণ ও অমি এর আগে চারটি নাটকে একসঙ্গে কাজ করেছেন। এর মধ্যে ‘এক্স বয়ফ্রেন্ড’ ও ‘আপন’ উল্লেখযোগ্য। মূলত ফারিণের অভিনয় প্রতিভায় মুগ্ধ হয়ে তাকে কাস্ট করা বলে জানান অমি। এতে আরও একজন অভিনেত্রী থাকবেন। তবে এখনও তাকে চূড়ান্ত করা হয়নি। এছাড়াও অভিনয় করবেন ইন্তেখাব দিনার, মনিরা মিঠু, তারিক আনাম খানের মতোন অভিনেতারা। সিনেমায় একটি গান থাকবে, যেটা করছে চিরকটু ব্যান্ড।

অমি বলেন,‘ফারিণের অভিনয় শেখার গতিটা খুব ভালো। আমার নতুন এই কাজের জন্য এ ধরনের একজন অভিনেত্রীর খুব প্রয়োজন ছিলো। ‘অসময়’ এর যে চরিত্রটি ফারিণ করতে যাচ্ছেন, এ চরিত্রটি মাথায় আসার সময়ই ফারিণের কথা মনে হয়। কারণ তার যে অভিনয়ের গতি, সেটা আমি মনে করি সিনেমার চরিত্রটিকে মানুষের মধ্যে অনেক বেশী বিশ্বাসযোগ্য করে তুলবে। সেজন্য তাকে নিয়েই পরিকল্পনা।’

এ মাসের ১৩/১৪ তারিখ থেকে ‘অসময়’ এর শুটিং শুরুর পরিকল্পনা রয়েছে পরিচালকের। সিনেমাটি ডিসেম্বরে ওটিটি প্লাটফর্ম বঙ্গতে দেখতে পারবেন দর্শক।