অগ্নিকা-ে ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে এগিয়ে আসার আহ্বান

পূর্ব ষোলশহরে মেয়রের ত্রাণ বিতরণ

মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, দুর্যোগ আগে থেকে বলে আসে না, এটা নিয়তি নির্ধারিত। তবে করোনাকালে এই অগ্নিকা- মরার উপর খাড়ার ঘা। এমনিতেই বৈশ্বিক দুর্গতি চলছে, মৃত্যুর মিছিল লম্বা হচ্ছে, মানুষ নানাভাবে নিঃশেষ হচ্ছে। আমরা জানি, গৃহস্থের ঘরে ডাকাত ডাকাতি করলে, চোর চুরি করলে কোন পরিবার একেবারে নিঃস্ব হয় না। তবে গৃহস্থের বসতঘর আগুনে পুড়লে কিছুই থাকেনা, সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। তারপরও ঘুরে দাঁড়াতে হবে। এ জন্য আমি আপনাদের পাশে দাঁড়িয়েছি।
তিনি গতকাল শুক্রবার বিকেলে ৬ নম্বর পূর্ব ষোলশহর ওয়ার্ডের বাদশা মিয়া চেয়ারম্যান ঘাটায় আবুল কলোনিতে সংঘটিত অগ্নিকা-ে ৫০টি পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ কালে এ কথা বলেন। তিনি পরিবার প্রতি চাল, আটা, ভোজ্যতেল, ডালসহ অন্যান্য প্রয়োজনীয় সামগ্রী তুলে দেন। তিনি করোনাকালে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলতে এবং অগ্নিকা- রোধে সর্তকতা অবলম্বনের জন্য আহ্বান জানান।
এ সময় তিনি অগ্নিকা-ে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর পুনর্বাসনে বিত্তবান ও সামর্থ্যবান মানুষ ও প্রতিষ্ঠানকে এগিয়ে আসার আহ্বান জানান।
এ সময় উপস্থিত ছিলেন ওয়ার্ড কাউন্সিলর এম. আশরাফুল আলম, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সামসুল আলম, সাংগঠনিক সম্পাদক মো. হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ধৃতিমান আইচ, মোরশেদু জামান খসরু, মো. আলমগীর, কাবেদুর রহমান কচি, মো. আসাদুজামান, মো. শাহাবুদ্দিন প্রমুখ। বিজ্ঞপ্তি