হারিয়ে গেলো ম্যারাডোনার ২ কোটির ঘড়ি

0
98

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক :
হারিয়ে গিয়েছে প্রয়াত দিয়েগো ম্যারাডোনার বহুমূল্যের ঘড়ি। আর তাই নিয়েই জোর লেগে গেল ম্যারাডোনার বান্ধবী এবং মেয়ের। দু’জনেই একে অপরের বিরুদ্ধে সেই ঘড়ি হাতিয়ে নেওয়ার অভিযোগ তুলেছেন।
২০১৮ সালে বেলারুসের ক্লাব ডায়নামো ব্রেস্ট সাম্মানিক প্রেসিডেন্ট করেছিল ম্যারাডোনাকে। তখনই ভারতীয় মুদ্রায় ২ কোটি টাকারও বেশি দামি একটি ঘড়ি তাকে উপহার দেওয়া হয়েছিল। জানা গিয়েছে, মৃত্যুর আগে পর্যন্ত ম্যারাডোনা সেই ঘড়িটি বালিশের নিচে রাখতেন। কিন্তু তার মৃত্যুর পর থেকেই সেটি পাওয়া যাচ্ছে না।
ম্যারাডোনার বান্ধবী ভেরোনিকা ওজেদা সরাসরি অভিযোগ করেছেন জিয়ানিনার দিকে। তার আইনজীবী মারিয়ো বাউদ্রি জানিয়েছেন, তার কাছে ম্যারাডোনার ব্যক্তিগত রাঁধুনির বয়ান রয়েছে। সেখানে তিনি স্পষ্ট বলেছেন, জিয়ানিনার গাড়িতে শেষবার সেটি দেখা গিয়েছে।
জিয়ানিনা মোটেই তা স্বীকার করতে রাজি নন। টুইট করে লিখেছেন, ‘আমার কাছে এরকম কোনও ঘড়ি নেই। ওরা এসব বানিয়ে বলছে। গোটা দেশটাকে এ ভাবে শেষ করে দেবে।’
উল্লেখ্য, মৃত্যুর পর থেকেই ম্যারাডোনার সম্পত্তি নিয়ে বিতণ্ডা শুরু হয়েছে। বান্ধবী, প্রাক্তন স্ত্রী ছাড়াও ম্যারাডোনার সন্তানরা সম্পত্তির দাবিতে কাজিয়া করছেন। খবর : নিউজ১৮’র।