সিএমপি কমিশনারের সাথে মহানগর মুক্তিযোদ্ধা সংসদ নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

0
112

চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার সালেহ্ মোহাম্মদ তানভীর পিপিএম-এর সাথে গতকাল সকাল ১১টায় নগরীর
দামপাড়াস্থ তাঁর কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম মহানগর ইউনিট কমান্ড নেতৃবৃন্দ।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম মহানগর ইউনিট কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহমদ, ডেপুটি কমান্ডার মো. শহীদুল হক চৌধুরী ছৈয়দ, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সদস্য মো. সরওয়ার আলম চৌধুরী মনি।
সৌজন্য সাক্ষাৎকালে দেশের আইন অনুযায়ী সকল প্রতিষ্ঠানের নামফলক শতকরা ৬০ ভাগ বাংলায় লেখার দাবিতে মুক্তিযোদ্ধা গবেষণা ট্রাস্ট চট্টগ্রামের সাথে যৌথভাবে যে কর্মসূচি চলমান রয়েছে সে সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন কমান্ডার মোজাফফর আহমদ।
তিনি ১ ডিসেম্বর থেকে চট্টগ্রাম মহানগরে বিভিন্ন প্রতিষ্ঠানের নামফলকে বাংলা লিখার যে কর্মসূচি ঘোষণা করা হয়েছে তা সিএমপি কমিশনারকে অবহিত করেন তিনি।
এ সময় পুলিশ কমিশনার সালেহ্ মোহাম্মদ তানভীর পিপিএম বীর মুক্তিযোদ্ধা ও বীর মুক্তিযোদ্ধা পরিবারের যে কোন কাজে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন এবং সকল নাগরিককে দেশের আইন মেনে নামফলক ব্যবহার ও সৌহার্দ্যপূর্ণ পরিবেশ বজায় রাখার অনুরোধ জানান।
সৌজন্য সাক্ষাৎকালে পুলিশ কমিশনার সালেহ্ মোহাম্মদ তানভীর পিপিএম এর হাতে চট্টগ্রামের মুক্তিযুদ্ধ বিষয়ক প্রকাশিত একটি স্মরণিকা তুলে দেন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহমদ। বিজ্ঞপ্তি