সারা-বরুণের বিয়ে!

0
190

সুপ্রভাত ডেস্ক :
বলিউডের দর্শকপ্রিয় তারকা বরুণ ধাওয়ান-সারা আলি খান। সম্প্রতি গুঞ্জন রটেছে সাত পাকে বাঁধা পড়েছেন সারা-বরুণ। আর এই গুঞ্জনকে আরো জোরদার করেছে সারা আলি খানের নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করা ছবি। যেখানে সাদা রঙের ক্যাথোলিক গাউন পরতে দেখা যায় বলিউডের এই অভিনেত্রীকে।
সাদা রঙের ক্যাথোলিক গাউনের সঙ্গে সেজে চার্চে হাজির হন সারা আলি খান। সারার সঙ্গে রং মিলিয়ে স্যুট পরতে দেখা যায় বরুণ ধাওয়ানকেও। এরপরই বরুণের গালে চুম্বন করেন সারা।
সারা আলি খান এবং বরুণ ধাওয়ানের বিয়ের পোশাক পরে ছবি প্রকাশ্যে আসার পর থেকেই তাদের অনুরাগীরা জোর জল্পনা শুরু করেন। শেষ পর্যন্ত কি সারাকেই জীবনসঙ্গী হিসেবে বেছে নিলেন বরুণ! এমন প্রশ্ন উঠতে শুরু করে জোর কদমে।
যদিও সারা আলি খান এবং বরুণ ধাওয়ান এ বিষয়ে পাল্টা কোনো মন্তব্য না করলেও, বলিউডের এই জুটি তাদের নতুন ছবি কুলি নাম্বার ওয়ান পার্ট টু-এর জন্যই ওই ফটোশুট করেছেন বলে মনে করছেন অনেকে।
কুলি নাম্বার ওয়ান পার্ট টু-এর শুটিং শেষ করে সারা এবং বরুণ নিজেরাই ছবির প্রমোশন শুরু করেছেন বলে জানা যাচ্ছে। যদিও করোনা আবহের জেরে আগের মতো প্রমোশন আর কোনো তারকাই করতে পারছেন না বর্তমানে।
সারা আলি খান এবং বরুণ ধাওয়ানের চার্চে গিয়ে চুম্বনের ছবি প্রকাশ্যে আসতেই অনেকে বিভিন্ন প্রশ্ন তুলতে শুরু করেন। চার্চের ভেতরে গিয়ে বরুণ, সারা কীভাবে ওই ফটোশুট করলেন, তা নিয়ে অনেকেই প্রশ্ন তোলেন।
সম্প্রতি কারিনা কাপুর খানের টক শোয়ে হাজির হন বরুণের বান্ধবী নাতাশা দালাল। যেখানে নাতাশাকে বরুণ ধাওয়ানের প্রেমিকা বলে সম্মোধন করেন। পাশাপাশি হাতের কাজ শেষ হলেই নাতাশার সঙ্গে বরুণ সাতপাকে বাঁধা পড়বেন বলেও আভাস দেন।
এদিকে কুলি নাম্বার ওয়ান পার্ট টু-এর শুটিং শেষ করে সারা আপাতত ব্যস্ত আতরঙ্গি রে-এর শুটিংয়ে। অক্ষয় কুমার, ধানুষের সঙ্গে সারা ওই সিনেমায় স্ক্রিন শেয়ার করছেন। আতরঙ্গি রে-তে শাহজাহানের লুকে ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছেন অক্ষয় কুমার। খবর : ডেইলিবাংলাদেশ’র।