সারাকে নিয়ে রিয়ার চাঞ্চল্যকর বক্তব্যে তোলপাড় বলিউড

55

সুপ্রভাত ডেস্ক :

২০২০ সালের ১৪ জুন বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মরদেহ মুম্বাইয়ের বান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয়। আর কিছুদিন পরেই এই অভিনেতার প্রথম মৃত্যুবার্ষিকী। কিন্তু বছর কেটে গেলেও এখনও তার মৃত্যুর রহস্য উদ্ঘাটন করা সম্ভব হয়নি।

এরই মাঝে উঠে আসে নানা তদন্তের রিপোর্ট। অভিনেতার মৃত্যুর রহস্য উন্মোচনে তদন্তে নামে ভারতের সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন ও এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট। মাদক নেওয়ার সম্ভাবনা দেখা দিতেই মাঠে নামে দেশটির নার্কোটিকস কনট্রোল ব্যুরো। এবার ফের বলিউড অভিনেত্রী ও সুশান্তর বান্ধভী রিয়া চক্রবর্তীর করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর কাছে স্বীকারোক্তির একটি অংশে উঠে এল চাঞ্চল্যকর তথ্য।সম্প্রতি বলিউড অভিনেত্রী সারা আলি খানের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন সুশান্তের সাবেক প্রেমিকা রিয়া। রিয়ার দাবি, তাকে মারিজুয়ানা আর ভদকা খেতে বলেছিলেন সারা। এখানেই শেষ নয়, রিয়া আরও বলেন যে, সারা তাকে বেশ কয়েকবার মারিজুয়ানার জয়েন্টও তৈরি করে দেন। এমনকি তারা একসঙ্গে ধূমপানও করতেন। ২০১৭ সালের ৪ থেকে ৬ জুন তাদের মধ্যে হওয়া কথোপকথনের উল্লেখ করেছেন রিয়া। তার কথায়, ‘সারা আমাকে যন্ত্রণা উপশমের টোটকা হিসেবে আইসক্রিম আর মারিজুয়ানা একসঙ্গে মিশিয়ে খাওয়ার পরামর্শ দিয়েছিলেন। আমরা মেসেজে এই আলোচনা করেছিলাম, সামনাসামনি বসে নয়।’ তখন সারা রিয়াকে বলেছিলেন, আইসক্রিম ও গাঁজা একসঙ্গে খেলে নাকি শরীরের ব্যথা কমে। আর তিনি নিজেও শুটিংয়ের ক্লান্তি কমাতে এমনটা করে থাকেন।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে রিয়ার একটি হাতে লেখা প্রতিলিপি ভাইরাল হয়েছে। সেই প্রতিলিপির সূত্র ধরেই এই চাঞ্চল্যকর খবর প্রকাশ্যে আসে। তবে এখনও এর সত্যতা যাচাই করা হয়নি।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের রহস্য মৃত্যুর ঘটনায় নাম জড়ায় সারা আলি খানের। গত বছর এক ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, সুশান্তের সঙ্গে তার সম্পর্ক নিয়ে প্রশ্ন করে নার্কোটিকস কনট্রোল ব্যুরো। সারা তাদের দুজনের সম্পর্কের কথা স্বীকার করেন। সেই সঙ্গে জানান এই সম্পর্ক বেশি দিনের ছিল না। কারণ হিসেবে তিনি সুশান্তের অন্য প্রেমে জড়িয়ে পড়াকে দায়ী করেন। বিভিন্ন সময়ে অভিনেতার সঙ্গে হওয়া চ্যাটও দেখিয়েছেন সারা আলি খান। নার্কোটিকস খবর, ২০১৯ সালেই ব্রেকআপ হয় সারা এবং সুশান্তের।

উল্লেখ্য, ২০২০ সালে সুশান্ত সিং রাজপুতের হঠাৎ মৃত্যুর পর, অভিনেতার পরিবারের তরফ থেকে রিয়া চক্রবর্তীর নামে এফআইআর দায়ের করা হয়েছিল। সুশান্তের টাকার জন্যে তাকে মাদকাসক্ত করিয়ে আত্মহত্যা করতে বাধ্য করেছেন রিয়া। তার বিরুদ্ধে এই অভিযোগ তুলেছিল অভিনেতার পরিবার।