সাতকানিয়ায় পুকুরে ডুবে এমপি নদভীর ভাইয়ের মৃত্যু

0
237

নিজস্ব প্রতিনিধি, সাতকানিয়া :

সাতকানিয়ায় নিখোঁজের সাড়ে ১৪ ঘণ্টা পর স্থানীয় সংসদ সদস্য আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভীর বড় ভাই আবুল ওয়াফা মোহাম্মদ শাহাবুদ্দীনের (৫৭) লাশ বাড়ির পুকুর থেকে উদ্ধার করা হয়েছে।

বুধবার ভোরে উপজেলার মাদার্শা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড মক্কার বাড়ি এলাকার নিজ বাড়ির পুকুরে ভাসমান অবস্থায় স্থানীয় জনতা ও পরিবারের লোকজন তার লাশ উদ্ধার করেন।

মাদার্শা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. আবুল হোসাইন মনু বলেন, মঙ্গলবার মাগরিবের পর ঘরে ফিরে না আসায় এমপির বড় ভাই শাহাবুদ্দীনকে পরিবারের লোকজন, স্থানীয় জনতা, পুলিশ ও ফায়ার সার্ভিসসহ ৫ শতাধিক লোক মিলে বাড়ির পার্শ্ববর্তী এলাকা ও পাহাড়ি অঞ্চলে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। দীর্ঘ সাড়ে ১৪ ঘণ্টা পর বুধবার ভোরে স্থানীয় জনতা এমপির বাড়ির পুকুরে ভাসমান অবস্থায় শাহাবুদ্দীনের লাশ দেখতে পায়। রাত সাড়ে ৮টার দিকে নামাজের জানাজা শেষে শাহাবুদ্দীনকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে ইউপি সদস্য মনু জানান।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, এ ঘটনায় বুধবার দুপুরে স্থানীয় ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আবুল হোসাইন মনু বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন। এমপির বাড়ির ক্লোজড সার্কিট ক্যামেরার ফুটেজ দেখে জানা যায়, মঙ্গলবার যোহরের নামাজ পড়ে দুপুর ১টা ৫৩ মিনিটের দিকে শাহাবুদ্দীন বাড়ির সামনে পুকুরের ঘাটে গিয়ে পায়ের সেন্ডেল খুলে বসেন। কিছুক্ষণ পুকুর পাড়ে বসার পর এক পর্যায়ে তাকে পুকুরে পড়ে যেতে দেখা যায়।