শান্তনু বিশ্বাসের প্রথম মৃত্যুবার্ষিকী ১২ জুলাই

0
273

আগামী ১২ জুলাই নাট্যকার, নির্দেশক, অভিনেতা, গীতিকার সুরকার, সংগীত শিল্পী শান্তনু বিশ্বাসের প্রথম মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষে আগামী রোববার সকাল ৭টা থেকে রাত ১১টা ৪৫ মিনিট পর্যন্ত ‘চেরাগি আড্ডা’র ফেসবুক পেজে শিল্পীকে নিয়ে থাকছে বিশেষ আয়োজন।
সারাবেলা শান্তনু বিশ্বাসকে নিয়ে থাকবে তার পরিবার বন্ধু-স্বজন রিহার্সেলের ছবির পাশাপাশি মঞ্চে অভিনীত নাটক ও স্মরণানুষ্ঠানের ছবি। থাকবে তার গাওয়া অডিও-ভিডিও গান। তার অভিনীত নাটকের অংশবিশেষ।
থাকবে সাংবাদিক ওমর কায়সারের সাথে তার শেষ সাক্ষাৎকার যা সিটিভিতে প্রচার হয়েছিল। আরো থাকছে তাকে নিয়ে শিল্পকলা একাডেমিতে স্মরণানুষ্ঠানের ভিডিও।
থাকবে চট্টগ্রামের সাংস্কৃতিক অঙ্গণের গুণীজনদের স্মৃতিকথা। কামরুল হাসান বাদল, অসীম দাশ, সাইফুল আলম বাবু, অভিজিৎ সেনগুপ্ত, মুনির হেলাল, রবিউল আলম, শিশির দত্ত, কুন্তল বড়ুয়া, স্বপন ভট্টাচার্য্য, সেলিনা শেলী, দীপঙ্কর দাশ, শীলা দাশগুপ্তা, মোস্তফা কামাল যাত্রা, আলম খোরশেদ, স্বপন মজুমদার, সুমন টিংকু, মঈন উদ্দিন কোহেল, কঙ্কন দাশ, সাহিদ উদ্দিন আহমেদ, মুবিদুর রহমান সুজাত, মোকাদ্দেম মোরশেদ, মিশফাক রাসেল, প্রবীর পাল, রিজোয়ান রাজন, শাহরিয়ার আদনান শান্তনু, শাহরিয়ার হান্নান, মুজাহিদুল ইসলাম, জাভেদ হোসেন এবং এবং শিল্পী কন্যা অমৃতা নন্দিনী ও সহধর্মিণী শুভ্রা বিশ্বাস।
সবাইকে ফেসবুুক পেইজের পক্ষ শাহরিয়ার পারভেজ ও শৈবাল পারিয়াল এই স্মরণানুষ্ঠানে যুক্ত থাকার জন্য অনুরোধ করেছেন। বিজ্ঞপ্তি