মা-ও-শিশু হাসপাতালে শহীদ ফাউন্ডেশনের অক্সিজেন সিলিন্ডার প্রদান

0
260
শহীদ ফাউন্ডেশনের পক্ষ থেকে হস্তান্তরকৃত অক্সিজেন সিলিন্ডার গ্রহণ করছেন মা ও শিশু হাসপাতাল কর্তৃপক্ষ

চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের দুস্থ রোগীদের চিকিৎসার জন্য শহীদ ফাউন্ডেশনের পক্ষ থেকে গতকাল ৫টি অক্সিজেন সিলিন্ডার অনুদান হিসেবে প্রদান করা হয়।
অনুদান সমূহ হাসপাতাল কর্তৃপক্ষের নিকট হস্তান্তর করেন প্রতিষ্ঠানের চেয়ারপারসন মিসেস গুলনাহার শহীদ এর পক্ষে মরহুম ডা. মো. শহীদ উল্লাহ এর মেয়ে মিসেস ফারাহ।
হাসপাতালের কার্যনির্বাহী কমিটির সাবেক ভাইস প্রেসিডেন্ট মরহুম ডা. মো. শহীদ উল্লাহ এর নামে প্রতিষ্ঠিত শহীদ ফাউন্ডেশনের পক্ষ থেকে অনুদান সমূহ মরহুম ডা. মো. শহীদ উল্লাহর পিতা মরহুম ডা. সুলতান আহমেদ ও মাতা মরহুমা জাহেদা খাতুনের নামে হস্তান্তর করা হয়।
অনুদান সমূহ হাসপাতালের পক্ষে গ্রহণ করেন কার্যনির্বাহী কমিটির ভাইস প্রেসিডেন্ট এস এম মোরশেদ হোসেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন কার্যনির্বাহী কমিটির ট্রেজারার মো. রেজাউল করিম আজাদ, কার্যনির্বাহী কমিটির সদস্য অধ্যক্ষ লায়ন ড. মোহাম্মদ সানাউল্লাহ, মো. আহছান উল্যাহ, এস এম কুতুব উদ্দিন, চমাশিহা মেডিক্যাল কলেজের প্রিন্সিপাল প্রফেসর এ এস এম মোস্তাক আহমেদ, হাসপাতালের পরিচালক (প্রশাসন) ডা. মো. নূরুল হক, উপ-পরিচালক (ফিন্যান্স) মো. মনজুরুল আলম চৌধুরী, উপ-পরিচালক (প্রশাসন,আইসিএইচ) ডা. আবু সৈয়দ চৌধুরী, সহকারী পরিচালক (মেডিক্যাল এ্যাফেয়ার্স) ডা. ফাহিম হাসান রেজা প্রমুখ।
কার্যনির্বাহী কমিটির ভাইস প্রেসিডেন্ট এস এম মোরশেদ হোসেন মিসেস গুলনাহার শহীদ, মিসেস ফারাহসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান এবং ভবিষ্যতেও সহযোগিতা অব্যাহত রাখার জন্য অনুরোধ করেন। বিজ্ঞপ্তি