ভোটারদের সচেতন করতে প্রচারপত্র বিতরণ নির্বাচন কমিশনের

0
134

চসিক নির্বাচন
নিজস্ব প্রতিবেদক :
চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচন উপলক্ষে ভোটারদের মধ্যে করোনা সচেতনতা বাড়াতে ও ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) সম্পর্কে ধারণা দিতে প্রচারপত্র বিতরণ করেছে নির্বাচন কমিশন।
গতকাল সোমবার বিকাল ৪টা থেকে নগরীর কাজীর দেউড়ি, ওয়াসা ও জিইসি মোড় এলাকায় চসিক নির্বাচনের রিটার্নিং অফিসার ও আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ হাসানুজ্জামানের নেতৃত্বে এ প্রচারপত্র বিতরণ করা হয়।
প্রচারপত্র বিতরণ উপলক্ষে চসিক নির্বাচনের রিটার্নিং অফিসার ও আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ হাসানুজ্জামান বলেন, নির্বাচনের দিন ভোটাররা যাতে স্বাস্থ্যবিধি মেনে ভোট প্রদানে অংশগ্রহ করে সে লক্ষ্যে ভোটারদের মাঝে সচেতনা বাড়াতে এ উদ্যোগ।
তিনি আরো বলেন, ভোটারদের মাঝে প্রচারপত্র বিতরণ করার পাশাপাশি স্বাস্থ্য সচেতনতা বাড়াতে বিনামূল্যে মাস্ক বিতরণ করি। ভোটাররা যাতে স্বাস্থ্যবিধি মেনে সুরক্ষা সামগ্রী ব্যবহার করে ভোট কেন্দ্রে আসে সে লক্ষ্যে এ উদ্যোগ। এ সময় ইভিএম ব্যবহার সম্পর্কে ধারণা দিতে ভোটারদের মাঝে প্রচারপত্র বিতরণ করা হয়। ভোটারদের মধ্যে সচেতনতা বাড়াতে এ কার্যক্রম নিয়মিত পরিচালনা করা হবে।
প্রচারপত্র বিতরণ কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা জ্যেষ্ঠ নির্বাচন কর্মকর্তা আতাউর রহমানসহ চসিক নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তাবৃন্দ।