ব্যবসার মূল পুঁজি নিষ্ঠা ও সততা : প্যানেল মেয়র গিয়াস

0
151
ফিতা কেটে সিমকো মার্ট এর উদ্বোধন করেন চসিক প্যানেল মেয়র মো. গিয়াস উদ্দিনসহ অতিথিবৃন্দ।

যাত্রা শুরু করলো সিমকো মার্ট

চসিক প্যানেল মেয়র ও বাগমনিরাম ওয়ার্ড কাউন্সিলর মো. গিয়াস উদ্দিন বলেছেন, শতভাগ নিষ্ঠা, সততা ও একাগ্রতাই হলো যেকোনো ব্যবসার মূল পুঁজি। এসব পুঁজি থাকলে যেকোনো ব্যবসা ও ব্যবসায়ীই সফল হবেন। হাদিসে উল্লেখ আছে, যে ব্যবসায়ী সততার সঙ্গে পণ্য ক্রয় করে বিক্রয় করেন, তিনি কিয়ামতের দিন সৌভাগ্যবান ব্যক্তিদের সঙ্গে থাকবেন। এটি ব্যবসায়ীর জন্য বড় ধরনের মর্যাদা ও সম্মান।
শুক্রবার (২৬ মার্চ) স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে নগরীর গোলপাহাড় মোড়স্থ আইপিএল সিটি সেন্টারের ৭ম তলায় সিমকো মার্ট নামের ব্যবসা প্রতিষ্ঠান উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সিমকো মার্ট এর চেয়ারম্যান সোলায়মান খান মাসুমের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিমকো মার্ট এর এইচআর ডিরেক্টর (ফিন্যান্স) ইফফাত জাহান হিরা, আহম্মেদ সাদিক খান, আহম্মেদ সাদাত খান, প্রাইম এর এমডি শহীদুর রহমান সোহাগ, এমডি ফজলুল হক, সিমকো মার্ট এর ব্রাঞ্চ ম্যানেজার আতিকুর রহমান, শো-রুম ম্যানেজার মো. জোনায়েদ হাসান, ওয়ার্কশপ ম্যানেজার ফজলুল হক, অ্যাকাউন্টেন্ট মো. শামসুদ্দীন, পিনাকল চার্টার্ড স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো. শাহীন আলম, কো-অর্ডিনেটর মাহাবুবুর রহমান হাসান, রোজিনা আফরোজ, শারমিনা টিনা, মুনমুন মল্লিক, লিনা কিবরিয়া, সীমা মুস্তারি, সুলতানা নারগিস, সংবাদকর্মী প্রবীর নাথ প্রমুখ।
সিমকো মার্ট এর চেয়ারম্যান সোলায়মান খান মাসুম বলেন, সৎভাবে ব্যবসা করাটাই আমাদের লক্ষ্য। সবার প্রাপ্য বুঝিয়ে দিতে আমরা বদ্ধপরিকর। গ্রাহকদের সন্তুষ্টি অর্জনে আমাদের প্রচেষ্টা থাকবে সবসময়। বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর এই ক্ষণে সিমকো মার্ট এর অগ্রযাত্রা শুরু হয়েছে।
সিমকো মার্ট সাজানো হয়েছে ইলেকট্রনিক্স, কিচেন সামগ্রী, স্যানিটারি ও টাইলস সামগ্রী, ক্রোকারিজ, কিডস্ ও মোবাইল এক্সেসরিজ এবং লেডিস কর্নার নিয়ে। নির্ঝঞ্ঝাট পরিবেশে এখানে স্বাচ্ছন্দ্যে কেনাকাটা করতে পারবেন ক্রেতারা। প্রতিষ্ঠানের ১৭ জন সহকারী গ্রাহকদের হাতে পছন্দের সামগ্রী তুলে দিতে কাজ করছেন। আছে হোম সার্ভিস টিমও। বিভিন্ন পণ্যে গ্রাহকদের দেওয়া হচ্ছে ৫-১৫ শতাংশ ছাড় এবং রয়েছে কফি পানের ব্যবস্থা। বিজ্ঞপ্তি