এশিয়ামানির ‘বাংলাদেশের সেরা ডিজিটাল ব্যাংক – ২০২১ ’ পুরস্কার পেল সিটি ব্যাংক

সিটি ব্যাংক ‘বাংলাদেশের সেরা ডিজিটাল ব্যাংক-২০২১’ পুরস্কার অর্জন করেছে। বাংলাদেশে ডিজিটাল ব্যাংকিং প্রসারে অবদান রাখার জন্য বিশ্বখ্যাত ম্যাগাজিন ‘এশিয়ামানি’ আন্তর্জাতিক এই মর্যাদাপূর্ণ পুরস্কারটি প্রদান করে ।
সিটি ব্যাংক এ সম্মাননা অর্জন করেছে এর সম্পূর্ণ ডিজিটাল অ্যাকাউন্ট অ্যাপস, স্মার্ট আইভিআর কল সেন্টার, হোয়াটসআপ ব্যাংকিং এবং ডিজিটাল ব্যাংকিং প্ল্যাটফর্ম সিটিটাচ-এর জন্য, যার ফলে বাংলাদেশে ইতোমধ্যে সহজতর উপায়ে ব্যাংকিং সম্ভবপর হয়েছে।
সিটি টাচের মাধ্যমে মোবাইল ফোন এবং কম্পিউটারে দেশের অন্যতম সহজ ব্যাংকিং সেবা প্রদান করে সিটি ব্যাংক। পাশাপাশি, কল সেন্টার সেবায় স্মার্ট আইভিআরের মাধ্যমে সকল পর্যায়ের গ্রাহককে ডিজিটাল সেবা প্রদান করে। ‘এখনই অ্যাকাউন্ট’ নামের অ্যাপের মাধ্যেমে তাৎক্ষণিক হিসাব খোলার সুবিধা পাচ্ছেন নতুন গ্রাহকেরা। আধুনিক আর্থিক সেবায় সর্বশেষ সংযুক্তি ‘হোয়াটসঅ্যাপ ব্যাংকিং’ এর মাধ্যমে সিটি ব্যাংক গ্রাহকের চাহিদা অনুযায়ী অসংখ্য সেবা প্রদান করছে।
আন্তর্জাতিক এই অর্জন সম্পর্কে সিটি ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সার বলেন, এশিয়ামানির মত বৈশ্বিক প্রতিষ্ঠানের কাছ থেকে স্বীকৃতি আগামী দিনে উদ্ভাবনী সেবা অব্যাহত রাখতে সিটি ব্যাংককে অনুপ্রাণিত করবে। বিজ্ঞপ্তি