বনজৌর অ্যাসোসিয়েট সভা : ৯ কর্মি পুরস্কৃত

0
96

নগরীর অভিজাত রেস্টুরেন্ট বনজৌর এর বাৎসরিক অ্যাসোসিয়েট সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় বনজৌর এর কনফারেন্স হলে এই এসোসিয়েট মিটিং-এ চৌকস কর্মদক্ষতার জন্য পুরস্কৃত করা হয়েছে ৯ জন কর্মকর্তা কর্মচারীকে। বনজৌর এর ডিরেক্টর (অপারেশন) আক্কাস উদ্দিন এবং ডিরেক্টর বিকাশ কান্তির পরিচালনায় অ্যাসোসিয়েট মিটিং-এ উপস্থিত ছিলেন বনজৌর এর ব্যবস্থাপনা পরিচালক পলাশ কান্তি দে, পরিচালক দোলন মিত্র, প্রাণ গোপল। এছাড়া রেস্টুরেন্টের সকল বিভাগের কর্মকর্তা কর্মচারীরা এই সময় উপস্থিত ছিলেন। বনজৌর এর ব্যবস্থাপনা পরিচালক এবং অন্যান্য পরিচালকবৃন্দ রেস্টুরেন্টের এক বছরের সফল অগ্রযাত্রা এবং কর্মীদের কাজের মূল্যায়ন করেন। এ ছাড়া আগামী দিনে কিভাবে আরো বেশি অতিথিদের সেবা দেয়া যায়, সেবার মান বৃদ্ধির মাধ্যমে অতিথিদের আস্থা অর্জন করা যায় সে ব্যাপারে বক্তব্য রাখেন।
পরে ডিরেক্টর (অপারেশন) আক্কাস উদ্দিনের পরিচালনায় রেস্টুরেন্টের গত এক বছরের কাজের মূল্যায়নের ভিত্তিতে চৌকস কর্মি হিসেবে ৯ জন কর্মকর্তা কর্মচারীকে ক্রেস্ট, মেডেল, সনদপত্র এবং নগদ অর্থ দিয়ে পুরস্কৃত করা হয়।
পুরস্কার প্রাপ্ত বনজৌর রেস্টুরেন্টেরগামেজ, শুভ পাল, জুবুল, আলী আহাম্মেদ, মাহফুজুল আলম এবং দিপু সেন। প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ও পরিচালকবৃন্দ পুরস্কারপ্রাপ্ত কর্মীদের হাতে ক্রেস্ট, মেডেল, সনদপত্র এবং নগদ অর্থ পুরস্কার তুলে দেন। বিজ্ঞপ্তি