প্রশংসিত ‘লতা অডিও’

0
190

সুপ্রভাত ডেস্ক :
‘ভাইরাল গার্ল’র পর জনপ্রিয় নাট্যনির্মাতা কাজল আরেফিন অমি এবার সামনে নিয়ে এলেন ‘লতা অডিও’ নাম একটি ‘পিরিওডিক্যাল ড্রামা’। অমির ভাষায়, আমার অন্যরকম একটি কাজ ‘লতা অডিও’। পুরোপুরি ক্লাসিক্যাল ফ্লেভার। নাটকটি ভালোবাসা দিবস উপলক্ষে নির্মাণ করেছেন তিনি। শুক্রবার দুপুরে মোশনরক এন্টারটেইনমেন্টর ইউটিউব চ্যানেলে প্রচার হয় নাটকটি।
নাটকটি প্রচারের পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসার জোয়ারে ভাসছেন নির্মাতা অমি। নাটকের মূল দুই চরিত্র আফরান নিশো ও মেহজাবিন চৌধুরীর চরিত্রের মাঝে নিজেদের হারিয়ে যাওয়া সময় খুঁজে পেয়েছেন অনেকে। এই নাটকে দেখানো হয়েছে নব্বই দশকের শেষ ও শূন্য দশকের শুরুর দিককার প্রেম।
নাটকটির গল্প বছর বিশেক আগের। যে সময়টা অডিও সিডির স্বর্ণযুগ ছিল। সেই সময়কার অডিও সিডির দোকানদারের প্রেমের গল্প উঠে এসেছে ‘লতা অডিও’ নাটকে।
নির্মাতা আরো বলেন, তখন প্রেমের ধরনটা খুবই অন্যরকম ছিল। নাটকের গল্পটা ২০০০ সালের দিককার। অডিও দোকানে গান রেকর্ড বা ক্যাসেট কিনতে যাওয়া মেয়েটার সঙ্গে দোকানদারের প্রেমটা উঠে এসেছে ‘লতা অডিও’-তে। ‘লতা অডিও’ কোনো সিরিয়াস গল্পের নাটক নয়। গল্পের মধ্যে প্রেম ভালোবাসা খুনসুটি রয়েছে। নাটকটি দেখার সময় দর্শকরা ২০ বছর আগের সময়টা ধরতে পারবেন।
‘লতা অডিও’ প্রযোজনা করেছেন মাসুদুল হাসান। এতে অন্যান্য ভূমিকায় অভিনয় করেছেন মীরাক্কেল’র পাভেল, লামিমা লাম প্রমুখ। এই রিপোর্ট লেখা পর্যন্ত ইউটিউবে প্রায় সাড়ে পাঁচ লাখ দর্শক নাটকটি দেখেছেন। মন্তব্য এসেছে প্রায় সাড়ে পাঁচ হাজার। খবর : ডেইলিবাংলাদেশ’র।