প্রভাসের সীতা হবেন অনুশকা

234

সুপ্রভাত ডেস্ক :
কয়েক দিন আগের খবর পাওয়া গিয়েছে মা হতে চলেছেন অনুশকা শর্মা। এই খবর সোশ্যাল মিডিয়ায় বিরাট ও অনুশকা দু’জনেই জানিয়েছেন। তবে সন্তানের জন্ম দেওয়ার পরই আবার অভিনয়ে ফিরছেন তিনি। অনেক দিন অনুশকাকে বড় পর্দায় দেখা যায়নি। প্রযোজক অনুশকা শর্মাকেই ইদানীং বেশি দেখা গিয়েছে। সূত্রের খবর ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’ ছবিতে সীতার চরিত্রে দেখা যেতে পারে অনুশকাকে। ২০১৮ সালে ‘জড়িরো’ই ছিল অনুশকা অভিনীত শেষ ছবি।
রামায়ণের কাহিনি-নির্ভর ছবি ‘আদিপুরুষ’-এর মুখ্য চরিত্রে দেখা যাবে দক্ষিণী সুপারস্টার প্রভাসকে। তার বিপরীতেই অনুশকাকে কাস্ট করার কথা চলছে। নায়িকার প্রেগন্যান্সির কথা মাথায় রেখে তার টিম চেষ্টা করছে, আগামী বছরের জানুয়ারি মাসের পরে যাতে শ্যুটিং শুরু করা যায়।
অনুশকার ডেলিভারি ডেট আগামী বছরের জানুয়ারিতে। তাই ফেব্রুয়ারি বা মার্চ মাসের পরে শ্যুটিংয়ে ফিরতে পারেন তিনি। ‘আদিপুরুষ’-এর প্রধান খলনায়ক হিসেবে দেখা যাবে সেফ আলি খানকে। ছবিতে রয়েছেন অর্জুন কাপুরও।
এই ছবির জন্য ওম রাউতের উপরেই ভরসা রেখেছেন ছবির অন্যতম প্রযোজক ভূষণ কুমার। এবার সীতার চরিত্রে অনুশকাকে দেখার জন্য করতে হবে অপেক্ষা। খবর : নিউজ১৮’র।