প্রধানমন্ত্রীর স্বপ্ন পূরণে অগ্রণী ভূমিকা পালন করতে হবে

0
132

যুবলীগের সাংগঠনিক সম্পাদক রাসেল সংবর্ধিত

কেন্দ্রীয় যুবলীগের নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক শহীদুল হক চৌধুরী রাসেলের চট্টগ্রাম আগমন উপলক্ষে গণসংবর্ধনা রেলওয়ে স্টেশন চত্বরে গতকাল অনুষ্ঠিত হয়। চট্টগ্রাম উত্তর, দক্ষিণ, মহানগর যুবলীগ এ সংবর্ধনার আয়োজন করে।
সংবর্ধনা সভায় শহীদুল হক চৌধুরী রাসেল বলেন, চট্টগ্রামের সন্তান হিসেবে মানুষের ভালোবাসায় আমি মুগ্ধ। যুবলীগ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন পূরণে অগ্রণী ভূমিকা পালন করবে। জঙ্গিবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িক রাজনীতির বিরুদ্ধে যুবসমাজ তথা যুবলীগকে ঐক্যবদ্ধ থাকতে হবে।
তিনি বলেন, যারা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে সমালোচনা করে তারা জামায়াত-বিএনপি’র প্রেতাত্মা। তাদের এহেন মন্তব্য ও ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে যুব সমাজকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে।
তিনি আরো বলেন, আমাকে গুরুত্বপূর্ণ পদে যে দায়িত্ব দেয়া হয়েছে তা আমি সততার সঙ্গে পালনে সচেষ্ট থাকব। তিনি ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য সকল নেতাকর্মীর প্রতি আহ্বান জানিয়ে বলেন, যুব সমাজই আগামী দিনে আর্থ সামাজিক উন্নয়ন ও অর্থনৈতিকভাবে দেশকে সমৃদ্ধশালী করতে ভূমিকা রাখবে। প্রধানমন্ত্রী করোনাকালীন যে ভূমিকা পালন করেছেন তাতে দেশের মানুষ এক ভয়াবহ বিপর্যয় থেকে রক্ষা পেয়েছে। তার কার্যকর পদক্ষেপ বিশে^ রোল মডেল হিসাবে স্থান করে নিয়েছে। সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু। এতে প্রধান অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের সহসভাপতি আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু। বিশেষ অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, যুবলীগের সাবেক প্রেসিডিয়াম মেম্বার সৈয়দ মাহমুদুল হক, দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি আ ন ম টিপু সুলতান, মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন খোকা, ফরিদ মাহমুদ, দিদারুল আলম, মাহবুবুল হক সুমন, উত্তর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক, উপজেলা চেয়ারম্যান রাশেদুল আলম রাশেদ, দক্ষিণ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক পার্থ সারথী, নগর যুবলীগের সদস্য সারোয়ার মোশের্দ কচি, আবুল কালাম আবু, বেলায়েত হোসেন বেলাল, হাসান মুরাদ বিপ্লব, একরাম হোসেন, মাসুদ রেজা, নেছার আহমেদ, শহীদুল ইসলাম মকবুল, হেলাল উদ্দিন, নুরুল আনোয়ার, রনজিৎ দে, অধ্যাপক কাজী মজিদ, শহীদুল ইসলাম শামীম, ছালেহ আহমদ ডিগল, ছাবের আহমদ, আব্দুল আজিম প্রমুখ। বিজ্ঞপ্তি