নিখোঁজ সাংবাদিক গোলাম সরওয়ার উদ্ধার সীতাকুণ্ডে

0
214

নিজস্ব প্রতিনিধি, সীতাকুণ্ড :

চট্টগ্রাম থেকে নিখোঁজ সাংবাদিক গোলাম সরওয়ারকে সীতাকু-ের কুমিরা থেকে উদ্ধার করা হয়েছে। কুমিরা বাজার সংলগ্ন খালের নিচে তাকে ফেলে যায় অপহরণকারীরা। গতকাল রোববার রাত পৌনে ৮টায় চিৎকার শুনে স্থানীয়রা তার কাছে গেলে তিনি নিজের পরিচয় জানান। এরপর স্থানীয়রা বিষয়টি কুমিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোর্শেদ আলম চৌধুরীকে জানালে তিনি সীতাকু- থানায় খবর দেন।
কুমিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোর্শেদ আলম চৌধুরী এ প্রতিবেদককে জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে স্থানীয়রা তাকে জানান যে, এক যুবককে কুমিরা বাজারস্থ খালের নিচে উলঙ্গ অবস্থায় পাওয়া গেছে। যুবকটি তার পরিচয় দিয়েছেন চট্টগ্রামের সাংবাদিক গোলাম সরওয়ার।
সব জেনে তিনি পুলিশকে খবর দিয়েছেন। খবর পেয়ে সেখানে ফোর্স পাঠানো হয়েছে বলে জানান সীতাকু- থানার ওসি (তদন্ত) সুমন বণিক। তিনি বলেন, চেয়ারম্যানের কাছে সাংবাদিক গোলাম সরওয়ারের সন্ধানের কথা শুনে আমরা পুলিশ পাঠিয়েছি।
এদিকে ঘটনাস্থলে উপস্থিত সীতাকুণ্ড প্রেস ক্লাবের সাবেক সভাপতি এম. সেকান্দর হোসাইন ও সাংবাদিক এম এম ইকবাল হোসেন প্রতিবেদককে জানান, গোলাম সরওয়ার অসুস্থ বোধ করছেন, তবে তিনি অল্প অল্প কথা বলছেন। এ মুহূর্তে তার জরুরি চিকিৎসা প্রয়োজন। পুলিশ আসার পর তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।