নগরে ১৬ অপরাধী গ্রেফতার

270

নিজস্ব প্রতিবেদক :

বিভিন্ন বয়সী ১৬ জনকে গ্রেফতার করে পুলিশ দাবি করছে, তারা ছিনতাই, অপহরণ, চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধে জড়িত। বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন।
ওসি জানান, বৃহস্পতিবার রাতে নিউমার্কেট মোড় এলাকায় এক পানের দোকানদারকে ছুরিকাঘাত করার সময় স্থানীদের সহায়তায় মো. সুমন (৩২) নামে এক যুবককে আটক করা হয়। একই রাত সাড়ে ১০টায় স্টেশনরোড এলাকায় ফুটপাত থেকে চাঁদাবাজির অভিযোগে মো. সাহেদ প্রকাশ মুন্না (২২) ও মো. রফিককে (২০) গ্রেফতার করা হয়। নিউমার্কেট মোড় থেকে এক ব্যক্তিকে অপহরণ করে চাঁদা দাবির ঘটনায় জড়িত থাকার অভিযোগে কিশোর গ্যাংয়ের ৬জন সদস্যকে গ্রেফতার করা হয়। তারা হল- চয়ন বড়ুয়া (১৭),টিকলু দেব (১৭), মো. সাব্বির (১৫), মো. মনির আহম্মেদ (১৩), জিৎ সেন (১৫), মো. সাজ্জাদ হোসেন (১৭)। এদিকে নিউমার্কেট এলাকা থেকে মোবাইল ছিনতাইয়ের অভিযোগে মো. রুবেল (২২) ও মো. জাবেদকে (২৪) গ্রেফতার করা হয়।
অপরদিকে ফলমন্ডি এলাকা থেকে মারামারির ঘটনায় কিশোর গ্যাংয়ের ৪ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। তারা হল মো. রিয়াজ (১৯), মো. ইমন (১৯), মো. শরীফ (১৯) ও মো. সিয়াম (১৬)। সন্দেহজনক ঘোরাফেরা করায় নতুন রেলওয়ে স্টেশন এলাকা থেকে মো. হারুন (৩৮) নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার হওয়া ১৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
করোনা