নগরীতে খাটের নিচে স্বর্ণকারের লা

0
208

পরকীয়ার জের!

নিজস্ব প্রতিবেদক :
নগরীর কোতোয়ালী থানাধীন টেরিবাজারের আফিম গলি এলাকায় মাধব দেবনাথ (২৪) নামের এক স্বর্ণ কারিগরের লাশ উদ্ধার করেছে পুলিশ। মামাত ভাই পিন্টুর স্ত্রীর সাথে পরকীয়ার সম্পর্ক ছিল এমন সন্দেহের জেরে তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করছে পুলিশ।
জানা গেছে, তিন দিন আগে বাসায় ডেকে নিয়ে গিয়েছিল মামাত ভাই পিন্টু, এরপর মাধবকে হত্যা করে খাটের নিচে লুকিয়ে রাখে মৃতদেহ। লাশ পঁচে দুর্গন্ধ বের হলে এলাকাবাসী পুলিশকে জানায়।
গতকাল শনিবার সকাল ৬টায় দিকে আফিমের গলির টুটুল বাবুর ভবন থেকে লাশ উদ্ধার করে পুলিশ। মাদব দেবনাথ কুমিল্লা জেলার বাসিন্দা এবং হরিপদ দেবের ছেলে। মাধব হাজারি গলির একটি স্বর্ণের দোকানের কারিগর ছিলেন। তিনি লালদীঘি পাড় এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন। এ ঘটনায় জিজ্ঞসাবাদের জন্য ৬ জনকে আটক করেছে পুলিশ।
এ বিষয়ে কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, টেরিবাজারের আফিম গলির একটি বাসা থেকে মাধব দেবনাথ নামের এক ব্যক্তির ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। তাকে তিনদিন আগে হত্যা করা খাটের নিচে রাখা হয়। লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গতকাল দুপুরে সরেজমিনে ওই বাসায় দেখা যায় আফিম গলির টুটুল বাবুর চতুর্থ তলা ভবনের নিচের তলায় খুন হওয়া বাসাটি পুলিশের পক্ষ থেকে তালা দেওয়া হয়েছে। পিন্টুর মা, বাবা, স্ত্রী ও দুই ভাইসহ ৬ জন জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।