ছোটবেলায় এফডিসি থেকে আমাদের বের করে দিয়েছিল : অপু

সুপ্রভাত বিনোদন ডেস্ক »

ঢালিউড সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। সম্প্রতি একটি বেসরকারী টিভি চ্যানেলের অনুষ্ঠানে অংশ নিয়ে পরকীয়া এবং নিজের একটি বেদনাদায়ক অভিজ্ঞতার কথা দর্শকদের সঙ্গে শেয়ার করেছেন।
চিত্রনায়িকা অপু প্রথমে জানান, নামের আগে চিত্রনায়িকা জুড়ে গেলেও ব্যক্তিজীবনে তিনি খুব সাধারণ একজন মানুষ। তাই স্বাভাবিকভাবেই জীবন যাপন করতে পছন্দ করেন তিনি।
অনুষ্ঠানের এক পর্যায় উঠে আসে পরকীয়ার বিষয়টি। এ প্রসঙ্গে অপু বলেন, বিয়ের পর পরকীয়ার নিয়ম নেই। তারপরও মানুষ পরকীয়া করছে। যা মোটেও উচিত নয়।
এরপরই উপস্থাপকের প্রশ্নে অপু জানান, সিনেমায় অভিনয়ের আগে আর পরের অভিজ্ঞতার কথা। এ সময় অপু বলেন, নৃত্যশিল্পী হওয়ার শখ ছিল আমার মায়ের। তিনি তা পূরণ করতে পারেননি। তাই মায়ের সে স্বপ্ন আমি পূরণ করি। এই নৃত্যশিল্পী হওয়ার গুণেই আমি আজ চিত্রনায়িকা।
অপু আরো বলেন, চিত্রনায়িকা হওয়ার আগে ছোটবেলায় কাকার সঙ্গে এফডিসিতে একবার এসেছিলাম। ওই সময় সালমান আর মৌসুমীর ‘দেনমোহর’ সিনেমার শুটিং চলছিল। তাই প্রোডাকশনের মানুষ ধাক্কা দিয়ে আমাদের বের করে দিয়েছিল। এরপর মার সঙ্গে একটু বড় হয়ে যখন ‘কোটি টাকার কাবিন’ সিনেমার চিত্রনায়িকা হিসেবে এই এফডিসিতেই এলাম তখন সবার থেকে এত সম্মান পেলাম যে আমি তা ভাষায় প্রকাশ করতে পারব না।
ক্যারিয়ার জীবনে উত্থান পতন, পরকীয়া আর শাকিব খানের সঙ্গে প্রথম পরিচয়ের কথাও ওই অনুষ্ঠানে প্রথমবারের মতো ফাঁস করেন অপু। সেখানে অপু বিশ্বাসের সঙ্গে অতিথি হয়ে উপস্থিত ছিলেন বর্ষীয়ান অভিনেত্রী অরুণা বিশ্বাসও।