চকরিয়ায় পৃথক ঘটনায় শিশুর মৃত্যু ও যুবক নিখোঁজ

0
216

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া :

কক্সবাজারের চকরিয়ায় ভারীবর্ষণে ছড়াখালে জমেথাকা পানিতে ডুবে মোহাম্মদ সিহাম (৮) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকালে শিশু সিহাম উত্তর হারবাং করমমুহুরী পাড়া বাহদুলাহ শাহ ব্রিজের পাশে হারবাং ছড়া খালে অসাবধানবশত পানির স্রোতে পড়ে তলিয়ে যায়। ছড়াখালের পানিতে ডুবে যাওয়ার পর স্থানীয় লোকজন ও তার পরিবারের সদস্যরা খালের বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তাকে জীবিত উদ্ধার করা সম্ভব হয়নি। পরে ঘটনার দিন বিকাল সাড়ে ৫টার দিকে হারবাং লালব্রিজ ছড়াখাল থেকে শিশু সিহামের মরদেহ ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়।

এদিকে উপজেলার মাতামুহুরী নদীতে পাহাড়ি ঢলের সঙ্গে উজান থেকে ভেসে আসা লাকড়ি ধরতে গিয়ে পানিতে তলিয়ে গেছে  মালয়েশিয়া ফেরত  আরিফুল ইসলাম (২৬) নামে এক যুবক। বুধবার বিকাল ৪টার দিকে চকরিয়া পৌরশহরের ৯নম্বর ওয়ার্ডেও ১নম্বর বাঁধ এলাকায় মাতামুহুরী নদীতে লাকড়ি ধরতে গিয়ে পানিতে ডুবে গিয়ে নিখোঁজ হয় ওই যুবক। আরিফ ওই এলাকার সিরাজুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানায়, বুধবার বিকালে শখের বসে মাতামুহুরী নদীতে উজান থেকে ভেসে আসা লাকড়ি ধরতে গিয়ে পানির স্রোতে ভেসে গিয়ে ডুবে যায় আরিফ। অনেক খোঁজাখুঁজি করে বৃহস্পতিবার বিকাল ৫টা পর্যনত্ম তার সন্ধান মেলেনি। বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন চকরিয়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডেও কাউন্সিলর নজরম্নল ইসলাম।