করোনাভাইরাস পিছু ছাড়ছে না

0
55

সুপ্রভাত ডেস্ক
ভারতীয় শিল্পীদের পিছু ছাড়ছে না করোনাভাইরাস। একজন সুস্থ হচ্ছেন তো অন্যজন হচ্ছেন ‘পজেটিভ’।
সম্প্রতি বেশ কয়েকজন ভারতীয় শিল্পীর কোভিড-১৯’য়ে আক্রান্ত হওয়ার খবর সংবাদ মাধ্যমে এসেছে। এরমধ্যে রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত ও কার্তিক আরায়ান। খবর বিডিনিউজের।
সোমবার টালিগঞ্জের অভিনেত্রী ঋতুপর্ণা সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই জানিয়েছেন করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর। ব্যক্তিগত কাজের জন্য প্রায় দুমাস হল সিঙ্গাপুরে অবস্থান করছেন তিনি।
তিনি লেখেন, ‘আমার কোভিড ১৯’ পরীক্ষার ফলাফল পজেটিভ এসেছে। তবে ভালো খবর হচ্ছে আমি ঠিক আছি। যদিও কোনো লক্ষণ প্রকাশ পায়নি, তারপরও ডাক্তারের পরামর্শে সব রকম স্বাস্থবিধি ও নিরাপত্তা নিয়েছি। বর্তমানে সিঙ্গাপুরে পুনর্বাসন কেন্দ্রে কোয়ারেন্টিনে আছি। সবাইকে অনুরোধ করছি নিরাপদে থাকতে।’
এদিকে ‘ভুল ভুলাইয়া টু’ ছবির কাজ করার মধ্যেই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেতা কার্তিক আরায়ান। সোমবার ইন্সটাগ্রামে নিজেই খবরটা জানান। তারও তেমন কোনো লক্ষণ প্রকাশ পায়নি। বাসাতেই রয়েছেন আবদ্ধ হয়ে।
আর এই পরীক্ষার ফলাফল আসার দুদিন আগে কার্তিক ল্যাকমে ফ্যাশন উইকে অংশ নিয়েছিলেন অভিনেত্রী কিয়ারা আদভানির সঙ্গে।
ফিল্মফেয়ার জানায়, ‘ভুল ভুলাইয়া টু’ ছবিতে কিয়ারা আদভানিও কাজ করছেন। আরও আছেন টাবু। আর রবিবারে টাবুর সঙ্গে শুটে অংশ নিয়েছিলেন কার্তিক।
যে কারণে টাবু এবং কিয়ারা দুজনেই এখন করোনাভাইরাস পরীক্ষার করতে দিয়েছেন। ফলাফল এখনও হাতে আসেনি।
‘ভুল ভুলাইয়া টু’ ছবির কাজ আপাতত বন্ধ রাখা হয়েছে। শুধু আক্রান্ত হওয়ার খবর নয় সুস্থ হওয়ার খবরও আসছে।
করোনাভাইরাস থেকে আরোগ্য লাভ করেছেন পরিচালক সঞ্জয় লীলা বানসালি। তারপরও তিনি ১৪ দিনের কোয়ারেন্টিন জীবন যাপন শেষ করে, শুরু করবেন স্থগিত থাকা ‘গাঙ্গুবাই কাথিওয়াড়ি’র কাজ।