এক ম্যাচ করে নিষিদ্ধ লুকাকু-ইব্রাহিমোভিচ

137

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক :
ইতালিয়ান কাপে বাক বিতন্ডার জেড় হিসেবে এক ম্যাচ করে নিষিদ্ধ হয়েছেন জ্বালাটান ইব্রাহিমোভিচ ও রোমেলু লুকাকু। দুটি হলুদ কার্ডে ম্যাচ থেকে বের হয়ে যাবার কারণেই ইব্রাহিমোভিচের নিষেধাজ্ঞা আরো শক্তিশালী হয়েছে। অন্যদিকে লুকাকু কার্ড পাবার কারণে নিষিদ্ধ হয়েছেন। ম্যাচটিতে বিরতির আগে ইন্টার মিলান ও এসি মিলানের দুই তারকার মধ্যে প্রচ- বাক বিতন্ডা হয়। যে কারণে দুজনকেই হলুদ কার্ড দেখতে হয়েছে। মধ্য বিরতির বাঁশি বাজার পরেও ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক এই দুই সতীর্থের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় চালু ছিল।
বিরতির পর আলেক্সান্দার কোলারোভকে বাজেভাবে ট্যাকল করতে গিয়ে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ত্যাগ করেন সুইডিশ তারকা ইব্রা। ৫৮ মিনিটের পর থেকে বাকি সময়টা তাই এসি মিলানকে ১০ জন নিয়েই খেলতে হয়েছে। ম্যাচে লুকাকুর ইন্টার মিলান ২-১ গোলে ইব্রাহিমোভিচের এসি মিলানকে পরাজিত করে।
আগামী সপ্তাহে জুভেন্টাসের বিপক্ষে সেমিফাইনালের প্রথম লেগে খেলতে পারবেন না লুকাকু। এদিকে ইব্রাহিমোভিচ আগামী মৌসুমে প্রতিযোগিতায় ইন্টারের প্রথম ম্যাচটিতে খেলতে পারবেন না। বিতর্কের বিষয়টিতে ইতালিয়ান ফুটবল ফেডারেশন এখনো তদন্দের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়নি। খবর : ডেইলিবাংলাদেশ’র।