ঈদে বিটিভি চট্টগ্রাম কেন্দ্রে ‘সাম্পানওয়ালা মাঝি’

93

বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) চট্টগ্রাম কেন্দ্রে পবিত্র ঈদ উপলক্ষে বিশেষ আঞ্চলিক গানের অনুষ্ঠান- ‘সাম্পানওয়ালা মাঝি’ পরিবেশিত হবে। অনুষ্ঠানটিতে গান পরিবেশন করবেন একঝাঁক তরুণ ও প্রবীণ শিল্পী।
অনুষ্ঠানটি সার্বিক তত্ত্বাবধানে বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের জেনারেল ম্যানেজার নিতাই কুমার ভট্টাচার্য্য। প্রযোজনায় ইয়াদ আহমেদ, উপস্থাপনায় রয়েছেন নাসরিন ইসলাম।
অনুষ্ঠানে সৈয়দ মহিউদ্দিনের কথা ও সুরে ‘ও জ্যাডা ফইরার বাপ একদিন বুঝিবা’ গাইবেন আব্দুর রহিম, সনজিত আচার্যের কথা ও সুরে ‘তরমুজ ভালা পতেঙ্গা’ গাইবেন কল্যাণী ঘোষ, ‘আর মনে চায় লালদিঘির ওই মেলাত যাইতাম’ গাইবেন সানু মার্মা, ‘কি গান মাঝি শুনাইলা’ গাইবেন শাহারিয়া পারভীন রোজী, নিজের কথা ও সুরে ‘দাওয়াত দিলাম তোয়ারে চাটগা বেড়াইতে আইয়ু’ গাইবেন সনজিত আচার্য, রমেশ শীলের কথা ও সুরে ‘নাতিন বরই খা বরই খা’ গাইবেন শিমুল শীল, রফিক আশিকীর কথা ও সুরে ‘কত কইলাম রাঙ্গামাটি লই যাইয়ুম ফাল্পুনে’ গাইবেন শহীদ ফারুকী, সমীরন চৌধুরীর কথা ও সুরে ‘রসের কথা কই কই আর কয়দিন বারাইবা’ গাইবেন লুভনা হুমায়ুন সুমী, আব্দুল গফুর হালীর কথা ও সুরে ‘আইছ্যা কই রইস্যা বন্ধু কেন ন আইলা’ গাইবেন সোনিয়া হায়দার, ‘মাইট্টা কলসী তোরে লইয়া যাইয়ুম পানিরলাই’ গাইবেন তাসমীম তাহরিন, ‘শঙ্খ নদীর মাঝি আই তোয়ার লগে রাজী’ গাইবেন কোহেলী দাশগুপ্তা, মলয় ঘোষ দস্তিদারের কথা ও সুরে ‘ছোট ছোট ঢেউ তুলি’ গাইবেন শমিষ্ঠা বড়–য়া, এমএন আখতারের কথা ও সুরে ‘কইলজার ভিতর গাথি রাইখুম তোয়ারে’ গাইবেন নৈরিতা মন্ডল দেয়া, ‘যদি সুন্দর একখান মুখ পাইতাম’ গাইবেন রোখসানা আক্তার সুবর্ণা। বিজ্ঞপ্তি