ইচ্ছে পূরণ হলো না পূজার

242

সুপ্রভাত ডেস্ক :
আঠারো বছর পার হওয়ার আগেই নায়িকা হয়ে রীতিমতো শোবিজে তাক লাগিয়ে দিয়েছেন। একের পর এক সিনেমায় অভিনয় করে চমকে দিচ্ছেন। বলছি শিশুশিল্পী থেকে রাতারাতি তারকা খ্যাতি পাওয়া পূজা চেরি’র কথা। রুপালি পর্দার তারুণ্যের ঝলকানীতে এগিয়ে চলছেন পূজা।
সম্ভাবনাময়ী এই নায়িকার জন্মদিন আজ। তবে করোনার কারণে জন্মদিন ঘিরে নেই কোনো আয়োজন। গত ১১ আগস্ট মধ্য রাতে নিজ বাসায় বাথরুমে পা পিছলে পড়ে যান পূজা। এ সময় মাথা ও কপালে আঘাত পান তিনি। তবে বর্তমানে ভালো আছেন পূজা।
পূজা বলেন, এবারের জন্মদিন স্পেশাল। তবে স্পেশাল মনে হচ্ছে না। কারণ করোনার কারণে সব কিছু আমাদের অনুকূলে নেই। এ সময়ে কেউই ভালো নেই। এবারের জন্মদিনটি বড় পরিসরে পাঁচ তারকা হোটেলে পালন করার ইচ্ছে থাকলেও করোনার কারণে সেটি হচ্ছে না। বাবা মা এবং ভাইকে নিয়েই এবারের জন্মদিন ঘরোয়াভাবে উদযাপন করছি।
তিনি আরো বলেন, রাত বারোটায় কেক কেটেছি। তাছাড়া যেহেতু কদিন আগেই আমি একটি দুর্ঘটনায় পড়েছিলাম। তাই বিশ্রামে থাকাটও জরুরি। তবে অবশ্যই আগামী বছর সবাইকে নিয়ে অনেক বড় আয়োজনের মধ্য দিয়েই জন্মদিন উদযাপন করবো। তখন নিশ্চয়ই আমার প্রিয় মানুষদের কাছে পাবো।
জন্মদিনে চাওয়া কি জানতে চাইলে তিনি বলেন, করোনার এ সময়ে সবাই ভালো থাকুক এবং দ্রুত আমাদের মাঝ থেকে করোনা চলে যাক এখন এটাই চাওয়া ।
পূজা অভিনীত মুক্তির অপক্ষোয় আছে ‘জ্বীন’ সিনেমা। নাদের চৌধুরীর পরিচালিত এই ছবিতে পূজার সঙ্গে অভিনয় করেছেন সজল। এ ছাড়া তার হাতে রয়েছে এম এ রাহিম পরিচালিত ‘শান’। এতে তারন বিপরীতে অভিনয় করছেন সিয়াম। এর বাইরেও অনন্য মামুন পরিচালিত ‘সাইকো’ সিনেমায় কাজ করছেন। সিনেমার অল্প কিছু কাজ বাকি আছে। এতে পূজার নায়ক হিসাবে দেখা যাবে রোশানকে। খবর : ডেইলিবাংলাদেশ’র।