অশুভ শক্তির বিরুদ্ধে সংগ্রাম অব্যাহত থাকবে

0
146

দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সমাবেশ

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেছেন, ‘বঙ্গবন্ধুর ভাস্কর্য স্বাধীনতার ঐতিহ্য ও সভ্যতার নিদর্শন। যারা ভাস্কর্যে হামলা চালিয়েছে সেই প্রতিক্রিয়াশীল সাম্প্রদায়িক অশুভ শক্তির ঠাঁই বাংলাদেশে হবে না। তারা মানবতা ও সভ্যতার শক্র। এই অশুভ শক্তির বিরুদ্ধে আমাদের লড়াই সংগ্রাম অব্যাহত থাকবে’।
দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে গতকাল ৭ ডিসেম্বর বিকেল ৪টায় আন্দরকিল্লার কার্যালয়ে কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য অবমাননার প্রতিবাদে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীমা হারুন লুবনা।
চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য শাহিদা আক্তার জাহানের সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি দিপিকা বড়–য়া, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক খালেদা আক্তার চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট পাপড়ী, সাংগঠনিক সম্পাদক ববিতা বড়–য়া, কৃষ্ণা রাণী, দিলওয়ারা কায়েস সুমী, শিল্প ও বাণিজ্য সম্পাদক শাহিনা আকতার সানা, বন ও পরিবেশ সম্পাদক নিলুফার জাহান বেবী, শ্রম বিষয়ক সম্পাদক জীবন আরা বেগম, তথ্য ও গবেষণা সম্পাদক তাহমিনা আক্তার চৌধুরী ফৌজিয়া, রওশন আতার, জান্নাতুল ফেরদৌস, মোমিন আকতার নয়ন, বনাজা বেগম, শাহনাজ বেগম, পারভীন হাবিব, সাজেদা আকতার, শিল্পী মিত্র, সাজিয়া সুলতানা, হাসিনা রোকেয়া, রয়ন জান্নাত প্রমুখ। বিজ্ঞপ্তি