ইউপি নির্বাচনে শিক্ষিত কর্মীদের মনোনয়ন দেওয়া হবে : ফজলে করিম

0
161

নিজস্ব প্রতিনিধি, রাউজান :

আগামী ইউপি নির্বাচনে রাউজানের ১৪টি ইউনিয়নে চেয়ারম্যান ও মেম্বার পদে শিক্ষিত ও যোগ্যতাসম্পন্ন নেতাকর্মীদের আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেওয়া হবে। রাউজানের প্রতিটি ইউনিয়ন ও পৌর এলাকায় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের সাংগঠনিক কর্মকান্ডকে বেগমান করতে হবে। যে সব ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির মেয়াদ শেষ হয়েছে ঐসব কমিটির নতুন করে কমিটি গঠন করতে হবে। রাউজানের চলমান উন্নয়ন ও রাউজানকে পরিস্কার পরিচ্ছনতা রাখতে রাজনৈতিক নেতা কর্মী ও স্থানীয় জনপ্রতিনিধিদের ভূমিকা আরো জোরদার করতে হবে । আগামী ৬ মার্চ মুজিববর্ষ উপলক্ষে চট্টগ্রাম রাঙ্গামাটি মহাসড়কের সর্তার ঘাট থেকে রাউজান রাবার বাগান পর্যন্ত ম্যারাথন দৌড় কর্মসূচিকে সফল করতে সকলকে নিরলসভাবে কাজ করতে হবে ।

গতকাল বিকালে রাউজান উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে রেলপথ মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবি এম ফজলে করিম চৌধুরী এমপি একথা বলেন।

রাউজান উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আবদুল ওহাবের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ কফিল উদ্দিন চৌধুরীর সঞ্চলনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় আরো বক্তব্য রাখেন রাউজান উপজেলা চেয়ারম্যান এহেসানুল হায়দার বাবুল, আনোয়ারুল ইসলাম, উকাজী ইকবাল, স্বপন দাশ গুপ্ত, শাহ আলম চৌধুরী, ইরফান আহম্মদ চৌধুরী, কামরুল হাসান বাহাদুর, রবিন্দ্র লাল চৌধুরী, রাউজান পৌরসভার নব নির্বাচিত মেয়র জমির উদ্দিন পারভেজ, পৌর কাউন্সিলর বশির উদ্দিন খান, চেয়ারম্যান সরোয়ার্দি সিকদার, চেয়ারম্যান ভুপেশ বড়–য়া, পৌর কাউন্সিলর আলমগীর আলী, জসিম উদ্দিন, নজরুল ইসলাম চৌধুরী, জসিম উদ্দিন চৌধুরী, নুরুল ইসলাম শাহাজাহান, এস এম বাবর, মাহাবুল আলম, চেয়ারম্যান শফিকুল ইসলাম, চেয়ারম্যান আবদুর রহমান চৌধুরী, চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী, আলমগীর কবির চৌধুরী, চেয়ারম্যান নুরুল আবছার বাশি, বাবর উদ্দিন, ইফতেহার হোসেন দিলু, মুসলিম উদ্দিন চৌধুরী, আবু সৈয়দ আলমগীর, চেয়ারম্যান বিএম জসিম উদ্দিন হিরু, আলহাজ¦ নুরুল আমিন, মুসলিম উদ্দিন জয়নাল, চেয়ারম্যান তসলিম উদ্দিন চৌধুরী, চেয়ারম্যান রোকন উদ্দিন, আবদুল নবী, সুনিল চক্রবর্তী প্রমুখ ।