হঠাৎ লরি এসে কেড়ে নিল প্রাণ

মিরসরাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনা
গানের দলের সদস্যসহ নিহত চার, আহত দশ

নিজস্ব প্রতিনিধি, মিরসরাই <
মিরসরাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় গানের দলের সদস্যসহ ৪ জন নিহত হয়েছে। আহত হয়েছে ১০ জন। শুক্রবার রাতে ও শনিবার ভোরে উপজেলার মুহুরী প্রজেক্ট এলাকা ও ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সোনাপাহাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো পার্থ প্রতীম গুহ (৫০), মো. হানিফ আহমেদ (৪০), শাওন (১৮) ও কামাল উদ্দিন (৬৫)।
আহত হয়েছেন নন্দন চৌধুরী (৩০), লুৎফুর রহমান (৩০) পাপ্পু মজুমদার (৩০) বিউটি (২৮) রাহাত (৩২) ও তৌহিদুল ইসলাম ও শহীদুল্লাসহ ১০ জন।
জানা গেছে, শনিবার ভোরে ঢাকামুখী একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজক টপকে চট্টগ্রামমুখী লাইনে ঢুকে পড়ে। এ সময় বিপরীত দিক থেকে আসা চট্টগ্রামমুখী গানের দলের সদস্যদের বহন করা মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে সংগীত দলের সদস্য পার্থ প্রতীম গুহ (৫০) ঘটনাস্থলে মারা যান। পরে আহত অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান মো. হানিফ আহম্মদ (৪০) নামে একজন। এ সময় আহত হয় ৬ জন। অন্যদিকে শুক্রবার রাতে উপজেলার ওসমানপুর ইউনিয়নের মুহুরী প্রজেক্ট সড়কে একটি নিয়ন্ত্রণহীন মাইক্রোবাস দোকানের মধ্যে ঢুকে পড়লে শাখাওয়াত হোসেন শাওন (১৮) ও কামাল উদ্দিন (৬৫) নামে ২ জন নিহত হয়। আহত হয় কমপক্ষে ৪ জন।
এ বিষয়ে জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের ইনচার্জ ফিরোজ হোসেন বলেন, ‘মাইক্রোবাস দুর্ঘটনায় ২ জন নিহত ও ৬ জন আহত হয়েছে।’
অন্যদিকে জোরারগঞ্জ থানার পুলিশ পরিদর্শক হেলাল উদ্দিন ফারুকী বলেন, শুক্রবার সন্ধ্যায় ওসমানপুর ইউনিয়নের মুহুরী প্রজেক্ট সড়কে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে ঢুকে পড়লে ২ জন নিহত হয়। আহত হয় ৪ জন।