স্কুল শিক্ষার্থীদের টিকা প্রধানমন্ত্রীর সফলতা

করোনা টিকাদান কার্যক্রম পরিদর্শনকালে শিক্ষা উপমন্ত্রী

নগরীর সার্সন রোডে চট্টগ্রাম গ্রামার স্কুলে টিকাদান কেন্দ্রে ১২-১৭ বছর বয়সী শিক্ষার্থীদের করোনাভাইরাস প্রতিরোধ টিকাদান কার্যক্রম পরিদর্শন করেছেন চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। গতকাল সোমবার তিনি টিকাদান কার্যক্রম পরিদর্শন করেন।
পরিদর্শনকালে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, যেখানে অনেক দেশের প্রাপ্ত বয়স্কদের এক ডোজ টিকা দিতে হিমসিম খাচ্ছে সেখানে ১২ বছরের শিক্ষার্থীদের করোনার টিকা দিচ্ছি। বুস্টার ডোজ টিকা দেওয়া শুরু হয়েছে। এইটা একমাত্র সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বের কারণে। যা প্রধানমন্ত্রীর একটা বিশাল কূটনৈতিক সফলতা।
শিক্ষা উপমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কন্যা ক্ষমতায় আছেন বলেই আজ শিক্ষাবর্ষের শুরুর প্রথম দিন প্রতিটা শ্রেণিতে বিনামূল্যে বই বিতরণ করা হচ্ছে। তার একান্ত প্রচেষ্টায় পরীক্ষার প্রশ্ন ফাঁস রোধ করা গেছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যতদিন বাংলাদেশের নেতৃত্ব দেবেন ততদিন বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে যাবে। তাই সকল অপশক্তি কে প্রতিহত করে তার নেতৃত্বে এগিয়ে যেতে হবে।
পরিদর্শনকালে উপস্থিত ছিলেন চট্টগ্রাম শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর প্রদীপ চক্রবর্তী, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের চট্টগ্রাম বিভাগের পরিচালক প্রফেসর আরিফ এলাহী, উপ-পরিচালক (মাধ্যমিক) দেবব্রত দাশ, চট্টগ্রাম গ্রামার স্কুলের প্রধান শিক্ষক তোহসিন খান প্রমুখ। বিজ্ঞপ্তি