সীতাকুণ্ডে চালের ট্রাক উল্টে নিহত ৩

আহত ৪
নিজস্ব প্রতিনিধি, সীতাকুণ্ড >
সীতাকুণ্ডে চালবোঝাই ট্রাক উল্টে তিনজন নিহত ও চারজন গুরুতর আহত হয়েছেন। নিহতরা হলেন নওগাঁর মো. শরিফুল ইসলাম (৪৫), আতিকুর রহমান (২৭) ও নবির হোসেন (৩০)।
শনিবার বেলা ১১টায় উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনাইছড়ি ইউনিয়নের শীতলপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতরা চমেক হাসপাতালে চিকিৎসাধীন আছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ভোরে রংপুর থেকে চাল বোঝায় একটি ট্রাক (ঢাকা মেট্টো ট-১৬-৫৫ ১২) চট্টগ্রামে যাবার পথে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের শীতলপুরে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে রাস্তার পাশে স্ক্র্যাপ লোহার উপর গিয়ে পড়ে। এতে শরিফুল ইসলাম ঘটনাস্থলেই নিহত হন। চালক, হেলপারসহ ট্রাকে থাকা অপর ৬ জন গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে সেখানে মো. নবির হোসেন ও আতিকুর রহমান মারা যান।
বার আউলিয়া হাইওয়ে থানার এসআই আবুল হাসনাত বলেন, চালবোঝায় একটি ট্রাক উল্টে গিয়ে ঘটনাস্থলে এক ব্যক্তি মারা যায়। এ ঘটনায় আহতদের উদ্ধার করে আমরা চমেক হাসপাতালে প্রেরণ করি। নিহতের লাশ আইনি প্রক্রিয়ার মাধ্যমে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির এসআই আলাউদ্দিন বলেন, সকালে সীতাকুণ্ডের সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় ৬ জনকে চমেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় নবির ও আতিকুর রহমান নামে দুইজন মারা যায়।