‘মায়া’ নিয়ে তেলেঙ্গানা চলচ্চিত্র উৎসবে মিথিলা

সুপ্রভাত ডেস্ক

ভারতের কলকাতার সিনেমা ও ওয়েব সিরিজে নিয়মিত কাজ রাফিয়াদ রশীদ মিথিলা। কলকাতায় ‘মায়া’ সিনেমা দিয়েই তার অভিষেক হতে যাচ্ছে।
এতদিন সিনেমাটি পোস্ট প্রোডাকশনে থাকলেও অবশেষে মুক্তির মুখ দেখতে যাচ্ছে সিনেমাটি। উইলিয়াম শেকসপিয়ারের ‘ম্যাকবেথ’ অবলম্বনে সিনেমাটি নির্মাণ করেছেন রাজর্ষি দে। সিনেমাটি ২০২৩ সালে মুক্তি পেতে যাচ্ছে বলে জানালেন অভিনেত্রী মিথিলা।
সম্প্রতি ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এক ভিডিও বার্তায় এমনটাই জানালেন এ তারকা। তিনি জানান, সিনেমাটি মুক্তির আগে অংশ নিতে যাচ্ছে ভারতের আরেক শহর তেলেঙ্গানা বাংলা চলচ্চিত্র উৎসবে।
মিথিলা জানান, হায়দরাবাদে শুরু হয়েছে পঞ্চম তেলেঙ্গানা বাংলা চলচ্চিত্র উৎসব। তিন দিনব্যাপী উৎসবে গতকাল সেখানে ‘মায়া: দ্য অল্টার ইগো’ সিনেমাটি প্রদর্শিত হবে।
উৎসবে অংশ নেওয়ার জন্য হায়দরাবাদ আছেন তিনি। তার সঙ্গে থাকছে ‘মায়া’। দর্শকদের সঙ্গে বসে সিনেমাটি দেখার জন্য অপেক্ষা করছেন তিনি।
জানা গেছে, এক সংখ্যালঘু নারী ধর্ষণের পর কীভাবে ঘুরে দাঁড়ায়, পুরুষতন্ত্রের শিকল ছেঁড়ার উৎসাহ জোগায় নারীদের- এসবই ফুটে উঠেছে সিনেমাটিতে। ‘মায়া : দ্য অল্টার ইগো’ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মিথিলা।