ফটিকছড়িতে বেড়াতে এসে ধর্ষণের শিকার পোশাককর্মী

নিজস্ব প্রতিনিধি, ফটিকছড়ি »
ফটিকছড়ির ভুজপুরে সহকর্মীর বাড়িতে বেড়াতে এসে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন এক পোশাককর্মী।
গত সোমবার (২০ সেপ্টেম্বর) রাতে ভূজপুর থানাধীন দাঁতমারা ইউপির পূর্ব সোনাই লাল ভাওন্তির পাশে রাবারবাগানে এ ঘটনা ঘটে। ওই পোশাককর্মীর বাড়ি খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার মোহাম্মদপুরে।
গতকাল রাতে ওই পোশাককর্মী বাদি হয়ে ভুজপুর থানায় একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় কথিত প্রেমিকসহ আরও তিনজনকে আসামি করা হয়। আসামিরা হলেন দাঁতমারা ইউপির আব্দুল হকের পুত্র ও কথিত প্রেমিক আরিফ হোসেন (২৫), একই ইউনিয়নের পূর্ব সোনাই গ্রামের হুদা মিয়ার পুত্র নুর মিয়া প্রকাশ মনু মিয়া (২৫), ২ নম্বর ওয়ার্ডের ফরিদ মিয়ার পুত্র মো. জাকির হোসেন (৩৫) ও কড়ই বাগান এলাকার মৃত মনা মিয়ার পুত্র জাকির হোসেন প্রকাশ মহিবুল (২২)। এ অভিযোগের পরিপ্রেক্ষিতে রাতেই আরিফ হোসেন (২৫) নামে একজনকে আটক করেছে পুলিশ।
মামলার বিবরণে জানা যায়, পোশাককর্মী হ্যাপি আক্তার (ছদ্মনাম) হেয়াকো এলাকার পূর্ব সোনাই গ্রামের তার সহকর্মী বান্ধবীর মা জোৎস্না আক্তারকে মা ডাকেন। ১০/১২ দিন পূর্বে জোৎস্না বেগমের বাড়িতে বেড়াতে যায় ওই তরুণী। সেখানে স্থানীয় মো. আরিফ হোসেনের সাথে প্রেমের সম্পর্কে গড়ে উঠে। পরে ওই কথিত প্রেমিক আরিফ হোসেন তার মায়ের কাছে নিয়ে যাবে বলে ওই তরুণীকে ফুসলিয়ে গত সোমবার (২০ সেপ্টেম্বর) বিকালে তার মোটরসাইকেলযোগে দাঁতমারা পূর্ব সোনাই ভাওন্তির পাশে রাবারবাগানের ভিতরে নিয়ে যায়। পরে কথিত প্রেমিকসহ তার তিন বন্ধু মিলে ওই এ পোশাককর্মীকে ধর্ষণ করে।
এ ব্যাপারে দাঁতমারা পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ গোলাম আফছার জানান, থানায় মামলা হওয়ার পর সোমবার রাতে অভিযান চালিয়ে আরিফ হোসেনকে গ্রেফতার করা হয়। ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য প্রেরণ করা হয়। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।