পূর্ব ষোলশহরে অগ্নিকা-ে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ

৬ নম্বর পূর্ব ষোলশহর ওয়ার্ড বাদশা চেয়ারম্যান ঘাটায় অগ্নিকান্ডে পুড়ে যাওয়া বাড়িঘর পরিদর্শন ও ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ করলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি ও সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমদ।
তিনি অগ্নিকা-ে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর খোজ-খবর নেন ও ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে আরো সহযোগিতার আশ্বাস দেন। এ সময় তিনি সমাজের বিত্তশালীদের অগ্নিকা-ে ক্ষতিগ্রস্তদের কল্যাণে এগিয়ে আসার আহ্বান জানান।
এ সময় উপস্থিত ছিলেন পূর্ব ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি শামসুল আলম, সাধারণ সম্পাদক ও কাউন্সিলর আশরাফুল আলম, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আসাদুজ্জামান আসাদ, মোর্শেদুর জান্নাত খসরু, কফিল উদ্দিন, ফরিদুল আলম, মো: আলমগীর, মো. সাইফুদ্দিন, দেলোয়ার হোসেন বাচা প্রমুখ।
পরে তিনি মোহরা ওয়ার্ড এলাকায় মহামারী করোনায় কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন, মোহরা ওয়ার্ড আওয়ামী লীগ ভারপ্রাপ্ত আহবায়ক নাজিম উদ্দিন, যুগ্ম-আহ্বায়ক জসিম উদ্দিন, যুগ্ম-আহ্বায়ক খালেদ হোসেন মাসুক, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মো. ইমতিয়াজ, জসিম চৌধুরী, সোলাইমান চৌধুরী, আবদুল খালেদ, মো. মুজিবর রহমান, সাইফুদ্দিন সাইফু প্রমুখ।
এ সময় তিনি বলেন, করোনার এ পরিস্থিতিতে সরকার কর্মহীন মানুষের কল্যাণে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন। কর্মহীন মানুষ যাতে খাদ্য সংকটে না পড়েন সে দিকে লক্ষ রেখে বিভিন্ন প্রনোদনা দিয়ে যাচ্ছে। বর্তমান সরকারের আমলে যেমন ব্যাপক উন্নয়ন হয়েছে, ঠিক তেমনি দরিদ্রতার হারও অনেকাংশে কমে এসেছে।
তিনি বলেন, মহামারী করোনা পরিস্থিতি থেকে নিজে, পরিবার ও দেশকে রক্ষা করতে হলে সরকারের নীতিমালা অনুসরণ করতে হবে। তিনি অতিপ্রয়োজন ছাড়া ঘরের বাইরে না যাওয়া এবং প্রয়োজনে সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করার আহ্বান জানান। বিজ্ঞপ্তি