নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবে না

পাঁচলাইশে উপ নির্বাচনের প্রচারণায় আ জ ম নাছির

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ.জ.ম. নাছির উদ্দীন বলেছেন, নির্বাচনে কে আসবেন, কে আসবেন না সেটা আমাদের কাছে বড় নয়। আমাদের কাছে বড় সংবিধান রক্ষা করা এবং এই দায়িত্বটি পালনে আমরা সব সময় জনগণের পাশে আছি থাকবো।

তিনি আরো বলেন, চট্টগ্রাম-৮ আসনের উপনির্বাচনকেও প্রশ্নবিদ্ধ করার চেষ্টা চলছে। বাংলাদেশ আওয়ামী লীগ দেশ ও মাটির জন্য যে দায়বদ্ধতা নিয়ে জন্মগ্রহণ করেছিল তা থেকে একচুলও কখনো নড়েনি। বরং কঠিন সময়গুলোকে জয় করে বার বার জনগণের পাশে থেকেছে এবং তাদের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠায় অঙ্গীকারবদ্ধ ছিল। এই অঙ্গীকার পূর্ণমাত্রায় পালন করেছেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা।

তিনি গতকাল ৩ নম্বর পাঁচলাইশ ওয়ার্ডের অক্সিজেন মোড় চত্বরের পথসভায় নোমান আল মাহমুদের সমর্থনে আয়োজিত গণসংযোগকালে একথা বলেন।

তিনি আরো বলেন, আসন্ন উপ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী নোমান আল মাহমুদকে তাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করে জানান দিতে হবে যে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও আওয়ামী লীগের বিজয় কেউ ঠেকাতে পারবে না। চট্টগ্রাম-০৮ আসনের উপ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ বলেন, আমি বিজয়ী হলে জনগণের কাছে এসে তাদের আশা ও আকাক্সক্ষার কথা শুনবো। সেই আকাক্সক্ষা পূরণে আমি সচেষ্ট। যদি ব্যর্থ হই, তার দায়ভার আমি নিজে গ্রহণ করবো।

এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য সফর আলী, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের, ডা. তিমির বরণ চৌধুরী, নির্বাহী সদস্য হাজী বেলাল আহমদ, ওয়ার্ড আওয়ামী লীগের মো. জামাল উদ্দীন, আব্দুর শুক্কুর ফারুকী, মো. ইয়াকুব, সাবেক কাউন্সিলর মো. কফিল উদ্দীন, বর্তমান কাউন্সিলর হাজী মো. সফিকুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি