নগরীতে লরি চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

ফ্লাইওভার যেন মৃত্যুফাঁদ

নিজস্ব প্রতিবেদক »

নগরীর দেওয়ানহাট ফ্লাইওভারে মোটরসাইকেলকে পেছন থেকে চাপা দিয়েছে একটি লরি। এ ঘটনায় মোটরসাইকেল আরোহী মো. হাবিবুর রহমান (২১) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে নগরীর ডবলমুরিং থানার সামনে ফ্লাইওভারে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হাবিবুর রহমান শ্যামলী পলিটেকনিক ইনস্টিটিউটের তৃতীয় বর্ষের ছাত্র। তিনি সরাইপারা ১২ নম্বর ওয়ার্ডের ঝর্না পাড়া এলাকার শাহজাহান ভবনের আব্দুর রশিদের সন্তান।

প্রত্যক্ষদর্শীসূত্রে জানা গেছে, কদমতলী থেকে মোটরসাইকেলের পেছনে আসছিল একটি লরি। ফ্লাইওভারের উপরে ডবলমুরিং থানার সামনে আসতেই লরিটি মোটরসাইকেলসহ আরোহীকে চাপা দেয়। এসময় ড্রাইভার ও হেলপার গাড়ি থেকে নেমে পালিয়ে যায়। পরে পুলিশ এসে লাশ নিয়ে গেছে।

পাঁচলাইশ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাদেরকুর রহমান জানান, ‘দুপুর ২টায় মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত এক শিক্ষার্থীর মরদেহ হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মর্গে পাঠান।’

ডবলমুরিং থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুব রাব্বানী অপু সুপ্রভাতকে বলেন, ‘মোটরসাইকেল আরোহীকে পেছন থেকে চাপা দিয়েছে একটি লরি। ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। ঘটনার পরপর লরি রেখে চালক ও ড্রাইভার পালিয়ে গেছে। তবে লরিটি আটক করা হয়েছে। পরে মরদেহ উদ্ধার করে সুরতহালের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।’