ধারে টটেনহ্যামে যোগ দিলেন বেল

BARCELONA, SPAIN - FEBRUARY 06: Gareth Bale of Real Madrid CF reacts on the pitch after missing a chance to score during the Copa del Semi Final first leg match between Barcelona and Real Madrid at Nou Camp on February 06, 2019 in Barcelona, Spain. (Photo by Alex Caparros/Getty Images)

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক :
রিয়াল মাদ্রিদ থেকে এক বছরের ধারে টটেনহ্যাম হটস্পারে ফিরে এসেছেন গ্যারেথ বেল। কিন্তু ইনজুরির কারণে আগামী মাসের আগে স্পার্সদের হয়ে পুনরায় মাঠে নামা হচ্ছেনা এই ওয়েলস তারকার। এ সম্পর্কে এক বিবৃতিতে টটেনহ্যাম বলেছে, রিয়াল মাদ্রিদ থেকে এক বছরের ধারে গ্যারেথ বেলের সঙ্গে চুক্তি করতে পারায় আমরা খুব আনন্দিত। আন্তর্জাতিক বিরতি কাটিয়ে আগামী ২৪ অক্টোবর বার্নলির বিপক্ষে মাঠে নামবে টটেনহ্যাম।
বিবৃতিতে আরো জানানো হয়েছে, ‘চলতি মাসের শুরুতে ওয়েলসের হয়ে আন্তর্জাতিক দায়িত্ব পালনের সময় বেল হাঁটুর ইনজুরিতে আক্রান্ত হয়েছেন। যে কারণে প্রাক-মৌসুমেও তিনি বিশ্রামে ছিলেন। আশা করছি অক্টোবরে আন্তর্জাতিক বিরতির পর তাকে আমরা দলে ফিরে পাব’।
মাদ্রিদের হয়ে চারটি চ্যাম্পিয়নস লিগ ও দুটি লা লিগা শিরোপা জয় করেছেন ৩১ বছর বয়সী বেল। ২০১৩ সালে ৮৫ মিলিয়ন পাউন্ডের বিশ্ব রেকর্ডে তিনি মাদ্রিদে পাড়ি জমিয়েছিলেন।
যদিও গত দুই মৌসুমে জিনেদিন জিদানের অধীনে নিজের স্থানটা ধীরে ধীরে হারিয়ে ফেলেছিলেন বেল। করোনা মহামারি কাটিয়ে মৌসুমের শেষ ম্যাচগুলোর মধ্যে মাত্র দুটিতে খেলার সুযোগ পেয়েছিলেন বেল।
এমনকি জুনে ম্যানচেস্টার সিটির বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগে ম্যাচেও তিনি ইংল্যান্ড সফরে দলের সঙ্গে যাননি। চুক্তির পর মাদ্রিদের এক বিবৃতিতে বেলের প্রতি শুভকামনা জানানো হয়েছে।
বিপরীতে টটেনহ্যামের একজন সর্বকালের সেরা খেলোয়াড় হিসেবে বেলকে বিবেচনা করা হয়। স্পার্সদের জার্সি গয়ে দুইবার প্রিমিয়ার লিগের বর্ষসেরা খেলোয়াড় মনোনীত হয়েছেন বেল, ২০৩টি ম্যাচে করেছেন ৫৬ গোল। খবর : ডেইলিবাংলাদেশ’র।