দুর্নীতি যুবলীগে বরদাস্ত করা হবে না : ব্যারিস্টার শেখ ফজলে নাঈম

বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার স্বপ্ন ভিশন-২০৪১ বাস্তবায়নে যুবলীগ নিরলসভাবে কাজ করে যাবে। যুবলীগ করার জন্য দরকার শ্রম, মেধা ও সততা। দুর্নীতি ও অসদাচরণ যুবলীগে বরদাস্ত করা হবে না। জেলা উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডের সাথে সমন্বয় সাধন করে যুবলীগকে শক্তিশালী করতে হবে।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ দক্ষিণ জেলা শাখার এক বর্ধিত সভা সংগঠনের সভাপতি আ.ম.ম টিপু সুলতান চৌধুরীর সভাপতিত্বে ২৮ নভেম্বর চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম উপরের কথাগুলো বলেন।

সম্মানিত অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম এবং প্রধান বক্তা ছিলেন আওয়ামী যুবলীগের দক্ষিণ বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সোহাগ উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী  যুবলীগের তথ্য ও গবেষণা সম্পাদক মীর  মোহাম্মদ মহিউদ্দিন, সহ সম্পাদক মো. নাসির উদ্দিন মিন্টু, কার্যনির্বাহী সদস্য কায়কোবাদ ওসমানী, কেন্দ্রীয় সদস্য মইনুল ইসলাম মামুন,  মুনায়েম খান এবং রেজাউল করিম বাপ্পী।

সংগঠনের সাধারণ সম্পাদক অধ্যাপক পার্থ সারথি চৌধুরী’র সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সহ-সভাপতি দিদারুল ইসলাম চৌধুরী, মাহবুবুর রহমান চৌধুরী, মর্তুজা কামাল মুন্সী, শহীদুল ইসলাম সাংগঠনিক সম্পাদক শফিউল আজম শেফু, অধ্যাপক কৃষ্ণ প্রসাদ ধর, জামাল উদ্দীন ফারুকী, প্রচার প্রকাশনা সম্পাদক আবদুল মান্নান, দপ্তর সম্পাদক নাজিম উদ্দিন, অর্থ সম্পাদক মো. সেলিম উদ্দিন, শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক, অধ্যাপক তাজুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট শাহাদাত কবির বাহাদুর, এান ও সমাজ কল্যাণ সম্পাদক আবদুল্লা আল নোমান বেগ, স্বাস্থ্য ও পরিবশে বিষয়ক সম্পাদক মো. ইয়াছির, জনশক্তি ও কর্মসংস্থান সম্পাদক কাজী ওসমান খসরু, তথ্য ও গবেষণা সম্পাদক মিয়া, মো. শাহজাহান, ক্রীড়া সম্পাদক অরূপ সেন, মহিলা বিষয়ক সম্পাদিকা জান্নাতুল ফেরদৌস, রাজ মিত্র, বাংলাদেশ যুবলীগের বোয়ালখালী উপজেলা সভাপতি হাজী আবদুল মান্নান রানা, উত্তর সাতকানিয়া সাংগঠনিক উপজেলা সভাপতি আ স ম ইদ্রিস, পটিয়া পৌরসভা সভাপতি নুর আলম সিদ্দীক, চন্দনাইশ উপজেলা আহ্বায়ক তৌহিদুল আলম, পটিয়া উপজেলা আহ্বায়ক হাসান উল্লাহ চৌধুরী, আনোয়ারা উপজেলা আহ্বায়ক শওকত ওসমান, কর্ণফুলী উপজেলা সাধারণ সম্পাদক সেলিম হক, লোহাগড়া উপজেলা যুগ্ম আহ্বায়ক ফজলে এলাহী আরজু, সাতকানিয়া উপজেলা যুগ্ম আহ্বায়ক আ ন ম সেলিম উদ্দিন চৌধুরী প্রমুখ। বিজ্ঞপ্তি