চট্টগ্রামে অবরোধের তৃতীয় দিনে বাসে আগুন ও ভাঙচুর

অনলাইন ডেস্ক »

বিএনপি ও জামায়াতে ইসলামীর ডাকা টানা তিন দিন অবরোধের শেষ দিনে আজ বৃস্পতিবার চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় বাসে আগুন ও ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার লিচু বাগান এলাকায় ভোররাত চারটার দিকে এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি এবং ঘটনার সঙ্গে জড়িত কাউকে আটক করা যায়নি বলে জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান, দুর্বৃত্তরা জড়ো হয়ে পার্ক করে রাখা একটি বাসে আগুন ও দুটি বাস ভাঙচুর করেছে। আমরা ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে ছুটে আসে এবং প্রায় আধা ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।

এদিকে, আজ নগরীর আগ্রাবাদ, কদমতলী, অলংকারমোড়, টাইগারপাস, লালখান বাজার, নিউমার্কেটসহ বিভিন্ন গুরুত্ব এলাকায় সকাল থেকে যানবাহন চলাচল স্বাভাবিক ছিল বলে জানা গেছে।

অবরোধে গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রাঙ্গুনিয়া মডেল থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী বলেন, অবরোধের ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার ব্যাপারে মামলা এবং অপরাধীদেরকে গ্রেপ্তারে পুলিশের তৎপরতা চলছে।