এবার এফডিসিতে কোরবানি দিচ্ছেন না পরীমনি

সুপ্রভাত ডেস্ক

ঢাকাই সিনেমার অন্যতম গ্ল্যামারাস ও সুদর্শনা নায়িকা পরীমনি। সৌন্দর্যে-গড়নে তিনি যে কারোর চেয়ে এগিয়ে। তাইতো পরীমনি বলতেই যেন সবার চোখে ভেসে ওঠে কল্পনার পরীর রূপ। সিনেমার ঝলমলে জীবনের বাইরে এই নায়িকা একজন সুন্দর মনের মানুষও। তার মানবিকবোধ প্রশংসিত হয়েছে বারংবার। বিশেষ করে এফডিসিতে সামর্থ্যহীন মানুষদের জন্য কোরবানি দিয়ে আলাদা করে নজর কাড়েন এই নায়িকা।

তবে এ বছর এবার এফডিসিতে কোরবানি দেওয়া হবে না পরীমনির। প্রথমবার মা হাওয়ার অপেক্ষায় রয়েছেন নায়িকা। কাজ থেকে ছুটি নিয়ে বর্তমানে বাসায় সময় কাটাচ্ছেন। শারীরিক অবস্থার কারণেই এবার এফডিসিতে কোরবানি করতে পারছেন না তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন পরীমনির স্বামী ও চিত্রনায়ক শরিফুল রাজ। তিনি বলেন, আমাদের বাসায় নতুন অতিথি আসছে। জীবনের চমৎকার সময় কাটাচ্ছি আমরা। প্রতিবার ও এফডিসিতে গিয়ে সবার সঙ্গে কোরবানির ঈদটা উদযাপন করে পরী। আপনারা তো জানানে, এবার আসলে পরী সেই অবস্থায় নেই।

২০১৬ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত প্রতি বছর একটি করে গরু বাড়িয়ে এফডিসিতে সর্বশেষ ২০২১ সালে ছয়টি গরু কোরবানি দেন পরীমনি। তবে গত বছর এফডিসির ভেতর কোরবানি দেওয়ার নিষেধাজ্ঞা থাকায় পরীমনি বাইরে কোরবানি দেন।

গত বছর গুনিন সিনেমার শুটিং করার সময় প্রেমের সম্পর্কে জড়ান পরীমনি ও রাজ। এরপর সে বছর অক্টোবর মাসে বিয়ে করেন দুজন। চলতি বছরের ১০ জানুয়ারি অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন তিনি।