আনিকার গানে মডেল নারগিস ফাখরি

সুপ্রভাত ডেস্ক »

বাংলাদেশের কণ্ঠশিল্পী আনিকার গাওয়া নতুন গান ‘পালাবি কোথায়’। গানটিতে মডেল হয়ে হাজির হচ্ছেন বলিউড নায়িকা নারগিস ফাখরি। 

চলতি বছরের শুরুতে প্রথমবারের মতো বাংলাদেশের কোনো গানে মডেল হন বলিউড অভিনেত্রী নারগিস ফাখরি। গানটি গেয়েছিলেন সংগীতশিল্পী লুইপা ও শামিম হাসান। যদিও তার আগে বাংলাদেশি শিল্পী কৌশিক হোসেনের গাওয়া ‘নিত দিন জিয়া মারা’ শিরোনামে নতুন একটি হিন্দি গানে মডেল হয়েছিলেন তিনি।

এবার তাপসের কথা ও সুরে আরও গানের ভিডিওতে মডেল হলেন নারগিস ফাখরি। ‘পালাবি কোথায়’ শিরোনামে নতুন এই গানটি গেয়েছেন আনিকা। গতকাল মঙ্গলবার (২৬ জুলাই) গানটির ফার্স্টলুক টিজার প্রকাশিত হয়েছে।

তাপসের কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন তাপস ও অ্যাপিরাস। ফারজানা মুন্নীর প্রযোজনা ও স্টাইলিংয়ে গানটি নির্মাণ করেছেন বলিউড নির্মাতা আদিল শেখ। চিত্রধারণ করা হয়েছে মুম্বাইয়ে।

গান-ভিডিওটি নিয়ে দারুণ উচ্ছ্বসিত আনিকা বলেন, ‘এ গান আমার মিউজিক ক্যারিয়ারে সবচেয়ে বড় প্রোডাকশন। তাপস ভাই এবং ভাবীর কাছে কৃতজ্ঞ তারা যে আমার ভেতর থেকে সত্যিকার আমাকে খুঁজে এনেছেন। এমন একটি গান দিয়েছেন। সবার ভালো লাগবে বলেই প্রত্যাশা করছি।’
টিএম রেকর্ডসের ইউটিউব চ্যানেল ও সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে খুব শিগগিরই ‘পালাবি কোথায়’ গান-ভিডিওটি মুক্তি পেতে যাচ্ছে।