অবস্থা দেখে মনে হচ্ছে নির্বাচনে অংশ নেবে বিএনপি : হানিফ

সংবাদদাতা, আনোয়ারা

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবউল আলম হানিফ বলেছেন, আমাদের প্রত্যেক কর্মসূচি হবে নির্বাচন নিয়ে। আওয়ামী লীগের সভানেত্রী এখানে আসবেন এবং আগামী নির্বাচন সম্পর্কে দিকনির্দেশনামূলক বক্তব্য দিবেন। তাই সরকারের ধারাবাহিক উন্নয়ন-অগ্রগতির সঠিক চিত্র জনগণের কাছে পৌঁছাতে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে; যাতে সবাই নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দেয়।
তিনি বলেন, আমরা চট্টগ্রাম বিভাগের সব আসন বিশেষ করে দক্ষিণ চট্টগ্রাম, উত্তর চট্টগ্রাম এবং মহানগরের আশেপাশের আসন গুলোতে জয় লাভ করতে চাই। বিএনপির পরিস্থিতি দেখে মনে হচ্ছে এবার তারা নির্বাচনে অংশ নেবে।
গতকাল শুক্রবার সকাল সাড়ে ১১টায় আনোয়ারা উপজেলার কেইপিজেড মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাস্থল পরিদর্শনে এসে তিনি এসব কথা বলেন।
এ সময় ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেন, আমরা সর্বাত্মক প্রস্তুতি শেষ করেছি। টানেলের ফলে চট্টগ্রাম দক্ষিণ জেলা এবং দক্ষিণ এশিয়ার সাথে কানেক্টিভিটি সহজ হবে। অর্থনৈতিক উন্নতি হবে। এই উন্নয়ন শুধু ৫-১০ বছর না ,বরং শত বছর এর সুফল ভোগ করা যাবে।
এ সময় অন্যদের মধ্যে ওয়াসিকা আয়শা খান এমপি, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন, জেলা পরিষদের চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম, মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী, সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, যুগ্ম সম্পাদক শাহজাদা মহিউদ্দিন, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম, সাধারণ সম্পাদক আতাউল হক, আনোয়ারা উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরীসহ কেন্দ্রীয়, জেলা, মহানগর ও উপজেলার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।