৯ মাস পর নতুন ‘ইত্যাদি’

0
166

সুপ্রভাত ডেস্ক :
করোনাকালের লম্বা বিরতির পর আবারও ‘ইত্যাদি’র নতুন পর্ব নিয়ে বিটিভি’র পর্দায় হাজির হচ্ছেন নন্দিত নির্মাতা-সঞ্চালক হানিফ সংকেত। চলতি বছরের ৩১ জানুয়ারিতে অনুষ্ঠানটির শেষ নতুন পর্ব প্রচার হয়েছে। এর মাঝে ‘ইত্যাদি’ পর্দায় থাকলেও সেগুলো পুনঃপ্রচার ও সংকলিত ছিল বলে জানায় নির্মাণ প্রতিষ্ঠান ফাগুন অডিও ভিশন। খবর বাংলাট্রিবিউনের।
লকডাউন পেরিয়ে নিউ নরমাল সময়ে এসে হানিফ সংকেত ও তার টিম নির্মাণ করেছেন নতুন পর্ব। যা ধারণ করা হয়েছে রাজশাহীর সারদায় অবস্থিত ঐতিহ্যবাহী প্রাচীন প্রতিষ্ঠান বাংলাদেশ পুলিশ একাডেমিতে। গত ১৪ অক্টোবর এটির শুটিং সম্পন্ন হয়। প্রাচীন নিদর্শন সমৃদ্ধ প্রাকৃতিক সৌন্দর্যম-িত বাংলাদেশ পুলিশ একাডেমির ভেতরে গ্রিক-রোমান স্থাপত্য শৈলীতে নির্মিত ২৫০ বছরের প্রাচীন নিদর্শন ছোট কুঠির সামনে ধারণ করা হয় এবারের পর্ব। জানা গেছে, একসময় এই ছোট কুঠি ব্রিটিশ লর্ড থেকে শুরু করে বিভিন্ন সময়ের শাসকদের খ-কালীন অস্থায়ী নিবাস হিসেবে ব্যবহৃত হতো।
এবারের আয়োজনে দেখা যাবে রাজশাহী ও বাংলাদেশ পুলিশ একাডেমির ইতিহাস, ঐতিহ্য তুলে ধরা ছাড়াও পর্যটকদের জন্য আকর্ষণীয় স্থানগুলোর ওপর দু’টি তথ্যভিত্তিক প্রতিবেদন। গণমানুষের প্রিয় অনুষ্ঠান ‘ইত্যাদি’র এই পর্বটি একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচার হবে ২৯ অক্টোবর রাত ৮টার বাংলা সংবাদের পর।
যথারীতি ‘ইত্যাদি’ রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন। স্পন্সর করেছে যথারীতি কেয়া কসমেটিকস লিমিটেড।