৫ নারী ছিনতাইকারী আটক মিরসরাইয়ে

0
212

নিজস্ব প্রতিনিধি, মিরসরাই :
মিরসরাইয়ে ছিনতাইয়ের অভিযোগে পাঁচ নারী ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। গতকাল শনিবার দুপুরে উপজেলার বারইয়ারহাট পৌরবাজারে এক মহিলার গলা থেকে চেইন ছিনতাইয়ের সময় তাদের আটক করা হয়। পরে তাদের জোরারগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। আটকরা হলো ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানার ডরমন্ডল গ্রামের কহিনুর আক্তার, সৈয়দা বেগম, রোজিনা বেগম, রুনা আক্তার ও হবিগঞ্জ জেলার মাধবপুর থানার শিবপুর গ্রামের তাছলিমা আক্তার। তাদের বিরুদ্ধে উপজেলার করেরহাট ইউনিয়নের মেহেদীনগর গ্রামের খতিজা বেগম নামে এক মহিলা থানায় মামলা দায়ের করেছেন।
খতিজা বেগম জানান, শনিবার দুপুরে তিনি কেনাকাটার জন্য বারইয়ারহাট বাজারে আসেন। এসময় এক নারী ছিনতাইকারী তার গলা থেকে স্বর্ণের চেইন ছিনিয়ে নিতে চেষ্টা করে। পরে তার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে ওই ছিনতাইকারীকে আটক করে। এসময় ওই নারী ছিনতাইকারীর তথ্য অনুযায়ী আরো চারজনকে আটক করা হয়। তিনি জোরারগঞ্জ থানায় ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।
জোরারগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন ফারুকী জানান, আটক পাঁচ নারী ছিনতাইকারী দলের সদস্য। তারা শনিবার বারইয়ারহাট পৌর বাজারে খতিজা বেগম নামে এক নারীর গলা থেকে চেইন ছিনতাই করার সময় স্থানীয় লোকজন এক ছিনতাইকারীকে আটক করে। এরপর ওই ছিনতাইকারীর দেয়া তথ্যমতে স্থানীয় লোকজন আরো ৪ জনকে আটক করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে তাদের স্থানীয়রা পুলিশে সোপর্দ করে।