সড়কেই প্রাণ গেল মা মেয়েসহ তিনজনের

102

বাঁশখালীতে সিএনজিচালিত অটোরিকশায় ট্রাকের ধাক্কা

নিজস্ব প্রতিনিধি, বাঁশখালী  <<
বাঁশখালীর প্রধান সড়কে সিএনজিচালিত অটোরিকশার পিছনে ট্রাকের ধাক্কায় অটোরিকশার যাত্রী মা-মেয়েসহ তিনজন নিহত হয়েছেন এবং গুরুতর আহত হয়েছেন তিনজন।
আহতদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল সোমবার বেলা সাড়ে ১২টায় বাঁশখালীর সাধনপুর ইউনিয়নের বৈলগাঁও দমদম দীঘি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হচ্ছেন বান্দরবন জেলার নাইক্ষংছড়ি উপজেলার বাইশারী গ্রামের মো. হাশেমের ছেলে আব্দুর রহিম (২৫), কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার আরমানের স্ত্রী সানজিদা করিম প্রিয়া (২৩), তার মেয়ে প্রিয়া মনি (৩)। আহতরা হলেন চকরিয়ার নুরুল ইসলামের ছেলে আরমান (২৮) ( নিহত দুজন তার স্ত্রী, মেয়ে), আব্দুস সোবাহানের ছেলে মাহি (১৮) ও নুর মোহাম্মদের ছেলে আইয়ুব (২২)।
প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশাটি বাঁশখালী হয়ে চট্টগ্রাম মহানগরীতে যাচ্ছিল। দুটি গাড়ি দ্রুত গতিতে চলমান অবস্থায় প্রধান সড়কের বৈলগাঁও দমদম দীঘি এলাকায় পৌঁছলে ট্রাকটি সাইড নিতে গিয়ে অটোরিকশা সজোরে পিছনে ধাক্কা দেয়। ওই অবস্থায় অটোরিকশাটি দুমড়ে-মুছড়ে গিয়ে রাস্তার পূর্বপাশে খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই ৩ জনের মৃত্যু হয়। গুরুতর আহত হন তিনজন। ঘাতক ট্রাকের চালক পালিয়ে গেছে।
দুর্ঘটনার পরপর ঘটনাস্থলে বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইদুজ্জামান চৌধুরী ও বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সফিউল কবির পরিদর্শন করেন।
বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সফিউল কবির বলেন, ‘ ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। চালককে গ্রেফতারের চেষ্টা চলছে। ৩টি লাশ উদ্ধার করা হয়েছে। গুরুতর আহতরা চমেকে চিকিৎসাধীন আছে।