স্বস্তিকার হতাশা

124

সুপ্রভাত ডেস্ক :
অসুস্থ মানুষকে সাহায্য করতে চেয়েও পারেননি। বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় হতাশা প্রকাশ করলেন শাহ্জাহান রিজেন্সি ছবির নায়িকা স্বস্তিকা মুখার্জী।
করোনায় একের পর এক পোস্ট করে চলেছেন। শুধু নিজের শহর কলকাতা নয়, দিল্লি থেকে বেঙ্গালুরু পর্যন্ত কোনো মানুষের বিপদের কথা জানতে পারলেই তা শেয়ার করছেন নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে। সাধ্যমতো সাহায্য পৌঁছে দেয়ার চেষ্টাও করছেন। কিন্তু কিছু জায়গায় চেয়েও সাহায্য করা যাচ্ছে না। কারণ ফোন তুলছেন না তারা। টুইটারে এনিয়ে অসন্তোষ প্রকাশ করেন স্বস্তিকা।
সোমবার সকালে নিজের টুইটার প্রোফাইলে স্বস্তিকা লিখেন, মানুষজন আসছেন। তারা সাহায্য চাইছেন এবং তারপর আর ফোন ধরছেন না কিংবা মেসেজ করে উত্তরও দিচ্ছে না। ঘণ্টার পর ঘণ্টা ধরে এই পরিস্থিতিতে রয়েছি যেখানে প্রত্যেকটা মিনিট গুরুত্বপূর্ণ। চারদিকে মানুষের মৃত্যু হচ্ছে। দয়া করে ফোন কিংবা অন্য মাধ্যমে উত্তর দিন। এটা চূড়ান্ত হতাশার। কী বাজে দিন!
স্বস্তিকার এই টুইটের প্রতিক্রিয়া দিতে গিয়ে একজন লিখেছেন, এটা হতাশার হতে পারে কিন্তু তারাও নরকের সমান যন্ত্রণার মধ্যে দিয়ে যাচ্ছেন।
তার উত্তরে আবার নায়িকা লিখেন, তা ঠিক কিন্তু আমরা বোঝা কমানোর চেষ্টা করছি। কোনো প্রতিক্রিয়া না মেলায় ডোনার ও বেড হাত থেকে চলে যাচ্ছে। এই সময়ে এগুলো অ্যারেঞ্জ করা খুব কঠিন। খবর : ডেইলিবাংলাদেশ’র।