স্কুলশিক্ষার্থীকে তুলে নিয়ে ধর্ষণ গ্রেফতার ২

0
97

নিজস্ব প্রতিনিধি, আনোয়ারা <
আনোয়ারায় এক স্কুলশিক্ষার্থী গণধর্ষণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুজনকে গ্রেফতার করা হয়েছে। এরা হলো মো. শহীদুল ইসলাম রাকিব (২০) ও মো. রাজু সাগর (২৫)।
শনিবার রাতে বরুমছড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ। গত বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার বটতলী শাহ মোহছেন আউলিয়া ডিগ্রি কলেজ এলাকার পাহাড়ের জঙ্গলে এ ধর্ষণের ঘটনা ঘটে।
থানা সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার বটতলী রুস্তমহাট এলাকায় পরিবারের সাথে থাকা ৭ম শ্রেণির শিক্ষার্থীকে স্থানীয় একদল বখাটে শাহ মোহছেন আউলিয়া ডিগ্রি কলেজ সংলগ্ল পাহাড়ের জঙ্গলে তুলে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। খবর পেয়ে পরিবারের লোকজন কিশোরীকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।
এ ঘটনায় শনিবার (২৭ মার্চ) রাত সাড়ে ১১টায় কিশোরীর পিতা বাদি হয়ে আনোয়ারা থানায় একটি মামলা দায়ের করে। পুলিশ রাতেই অভিযান চালিয়ে বরুমচড়া এলাকার নেজাম উদ্দিনের পুত্র মো. শহীদুল ইসলাম রাকিব ও বটতলী গ্রামের মৃত আবদুস সালামের পুত্র মো. রাজু সাগরকে বরুমচড়া এলাকা থেকে গ্রেফতার করে। বর্তমানে ওই কিশোরী চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি আছে।
আনোয়ারা থানার অফিসার ইনচার্জ এস এম দিদারুল ইসলাম সিকদার জানান, এক কিশোরীকে ধর্ষণের ঘটনায় তার পিতা শনিবার রাতে মামলা করলে পুলিশ ২ আসামিকে গ্রেফতার করেছে। রোববার গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়।