সীতাকুণ্ডে স্ত্রীর লাথিতে স্বামীর মৃত্যু

0
309

নিজস্ব প্রতিনিধি, সীতাকুণ্ড :

সীতাকু-ে স্ত্রীর লাথির আঘাতে আহত আবুল হাশেমের (৫২) মৃত্যু হয়েছে। নিহত আবুল হাসেম সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার আগরপুর ইউনিয়নের মছর আলীর পুত্র। তিনি সীতাকু-ের জঙ্গল সলিমপুর ইউনিয়নের ছিন্নমূল এলাকার ৫ নম্বর সমাজের ১ নম্বর ওয়ার্ডে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছিলেন। এ ঘটনায় নিহতের আত্মীয়দের অভিযোগ পেয়ে স্ত্রীকে আটক করেছে পুলিশ।
সীতাকু- থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, নিঃসন্তান দম্পতি আবুল হাসেম ও লাইলী বেগমের মধ্যে (৪২) প্রায়ই ঝগড়াঝাঁটি লেগে থাকত। গত বুধবার তাদের দুজনের মধ্যে ঝগড়াঝাঁটির একপর্যায়ে আবুল হাসেম স্থানীয় ইউপি মেম্বার ও কয়েকজন এলাকাবাসীকে ডেকে এনে স্ত্রীর বিরুদ্ধে নালিশ দেন। ইউপি মেম্বার ও এলাকাবাসী স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া সমাধান করে দেন। পরবর্তীতে গভীর রাতে আবারও স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া শুরু হলে এক পর্যায়ে স্ত্রী লাইলী বেগম স্বামীর অ-কোষে জোরে লাথি মারেন। এতে স্বামী আবুল হাশেম চিৎকার দিয়ে জ্ঞান হারিয়ে ফেলেন। খবর পেয়ে পার্শ্ববর্তী আত্মীয়-স্বজনরা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করান। সেখানে দুইদিন চিকিৎসাধীন থাকার পর বাড়িতে নিয়ে আসলে শুক্রবার সকালে তার মৃত্যু হয়।
সীতাকু- থানার ওসি (তদন্ত) সুমন বণিক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, হাশেমের স্ত্রী লাইলী বেগম আটক আছে। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।