সীতাকুণ্ডে বিএনপি নেতা খুন

নিজস্ব প্রতিনিধি, সীতাকুণ্ড

সীতাকুণ্ডে নুরুল মোস্তফা বজল নামের এক ইউনিয়ন বিএনপি নেতাকে এলোপাথারি কুপিয়ে খুন করেছে দুর্বৃত্তরা। নুরুল মোস্তফা বারই ঢালা ইউনিয়নের দক্ষিণ-পশ্চিম লালানগর এর মৌলভীপাড়া গ্রামের সুবেদার মুজিবুল হকের পুত্র। তিনি বারইয়েরঢালা ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি। গতকাল রোববার সন্ধ্যা ছয়টায় মৌলভীপাড়া গ্রামের একটি দোকানে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নুরুল মোস্তফা বজলের সাথে একই এলাকার তার নিকটাত্মীয় (ফুফাতো ভাই) ম তহিদুল এর সাথে জায়গা জমি এবং আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলছিল। রোববার সন্ধ্যা ছয়টায় একটি চায়ের দোকানে চা খাচ্ছিলেন নুরুল মোস্তফা। এমন সময় একটি সিএনজি ট্যাক্সি থেকে নেমে ৫/৬ জন ‘সন্ত্রাসী’ ধারালো ছুরি দিয়ে তাকে এলোপাথারি কুপিয়ে চলে যায়। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক রাজিব বড়ুয়া জানান, নুরুল মোস্তফাকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। তার হাতে এবং মাথায় অসংখ্য কোপের আঘাত রয়েছে।

সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। যতটুকু জেনেছি পারিবারিক কোন্দলের জের ধরে এ খুন হয়েছে। বিষয়টির তদন্ত চলছে। পরে বিস্তারিত জানা যাবে।