শক্তিশালী অর্থনীতি গড়তে কৃষক লীগের কর্মীরা ভূমিকা রাখবে

0
51

প্রতিষ্ঠাবার্ষিকীর শপথ

বাংলাদেশ কৃষক লীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে কেন্দ্রীয় কৃষক লীগের নির্দেশনায় স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে চট্টগ্রাম উত্তর জেলা কৃষক লীগের উদ্যোগে সংগঠনের দোস্ত বিল্ডিং কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে কর্মসূচি শুরু হয়।

এ উপলক্ষে গতকাল সকাল ১১ টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও শ্রমিকদের মাঝে মাস্ক বিতরণ এবং পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন সহ-সভাপতি দিদারুল আলম।

সভায় প্রধান অতিথি ছিলেন কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক ও চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচিত সদস্য অ্যাডভোকেট উম্মে হাবিবা।

প্রধান আলোচক ছিলেন কৃষক নেতা আবদুল হান্নান রানা।

এতে আরো বক্তব্য রাখেন সহ-সভাপতি ফজলুল ইসলাম ভুইয়া, দপ্তর সম্পাদক সেলিম সাজ্জাদ, কুটির শিল্প বিষয়ক সম্পাদক এম.এ. নুরুন নবী চৌধুরী, নুরুল আবছার চৌধুরী প্রমুখ।

সভায় প্রধান অতিথি বলেন বাংলাদেশ অর্থনীতির প্রধান চালিকাশক্তি কৃষি ও কৃষক।  প্রতিষ্ঠার পর থেকে বাংলাদেশ কৃষক লীগ কৃষকের ন্যায্য দাবি আদায় ও সকল আন্দোলন সংগ্রামে বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন হিসাবে বলিষ্ঠ ভূমিকা পালন করে চলছে। আগামীতে দেশের জনগণের ভাগ্য উন্নয়নে ও শক্তিশালী অর্থনীতি গড়তে কৃষক লীগ নেতা-কর্মীরা অগ্রণী ভূমিকা রাখবে। আর এই হোক আজকের প্রতিষ্ঠাবার্ষিকীর শপথ। বিজ্ঞপ্তি